যুবিকে ছুঁলেন , জেলার ক্রিকেটে নজির স্যার জাদেজা-র

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

শিরোনামেই থাকছেন স্যার জাদেজা। টেস্ট দলের জার্সি গায়ে খেলে পারফরম্যান্স দিয়েছেন দিন কয়েক আগেই। তারপরই সোশ্যাল মিডিয়ায় নিজের হুঁকোয় টান দেওয়ার ছবি নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। এবার আবার শিরোনামে এলেন ছয় ছক্কা মেরে।

জেলার ক্রিকেটে নজির স্যার জাদেজা-র

জাতীয় দলের জার্সি গায়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্টে খেললেও সীমায়িত ওভারের ক্রিকেটে তাঁকে জায়গা দেননি নির্বাচকরা। তাই কখনো ছুটি কাটাচ্ছেন , কখনো ক্রিকেট খেলছেন। আগেও একবার কলকেতে দম দেওয়ার ছবি পোস্ট করেছিলেন জাদেজা। এবার আরও একবার নিজের রয়্যাল রাঘবন সোশ্যাল প্রোফাইল থেকে হুঁকো খাওয়ার ছবি পোস্ট করেছিলেন।

এদিকে এরপরই ক্রিকেট মাঠে ধামাকা দেখালেন রবীন্দ্র জাদেজা। ৬৯ বলে ১৫৪ রান করলেন আন্তঃজেলা এক টুর্নামেন্টে। শুধু ধামাকা ইনিংস খেললেন তাই নয়। যুবরাজ সিংয়ের এক ওভারে ৬ ছয় ও মারলেন তিনি। জামনগর বনাম আমরেলি ম্যাচে এই নজির গড়লেন স্যার জাদেজা। যার জেরে তাঁর দল ২০ ওভারে ৬ উইকেটে ২৩৯ রান করে।

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশান আয়োজিত এক টুর্নামেন্টে ব্যাটেই উত্তর দিলেন জাতীয় দলের নির্বাচকদরে। বুঝিয়ে দিলেন টি-টোয়েন্টিতেও তিনি কতটা প্রয়োজনীয় ক্রিকেটার হয়ে উঠতে পারেন। জাদেজার এদিনের ইনিংসে ১০ টি ছয়, ও ১৫ টি চার রয়েছে। ২০ ওভারে ৫ উইকেটে আমরেলি ১১৮ রান তোলে। ফলে ১২১ রানে হেরে যায় তারা।

১০ নম্বর ওভারে ব্যাট করতে নামেন তিনি। ১৫ নম্বর ওভারে ৬টি ছক্কা মারেন এই বাঁহাতি ব্যাটসম্যান। বোলারের নাম নীলম ভামজা। পাশাপাশি এই কাজ করে রবি শাস্ত্রী ও যুবরাজ সিংয়ের জুতোয় পা গলালেন তিনি।

English summary
Ravindra Jadeja hits 6 sixes in a inter district twenty tournament

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.