স্পিন রহস্যের পর, ছুটির ছবিতে রহস্য বাড়াচ্ছেন অশ্বিন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

এই মুহূর্তে টেস্ট দলে জার্সিতে কাঁপানো পারফরম্যান্স দিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। কিন্তু একদিনের দলে যজুবেন্দ্র চাহাল ও কুলদীপ যাদব রা এখন নিয়মিত খেলছেন। ফলে অশ্বিনের একদিনের ক্রিকেটের ভবিষ্যত নিয়ে সামাণ্য হলেও প্রশ্ন উঠেছে। তবে পারফরম্যান্স দিয়ে ফের একবার শিরোনামে উঠে এসেছেন অশ্বিন।

স্পিন রহস্যের পর, ছুটির ছবিতে রহস্য বাড়াচ্ছেন অশ্বিন

এই গরম বাজারের মধ্যেই হঠাৎ এর মধ্যে তিনি আবার টুইটারের প্রোফাইল পিকচারে বদল এনে নেটিজেনদের মধ্যে উত্তেজনা তৈরি করেছেন। ছবিতে দেখা যাচ্ছে জঙ্গলের মধ্যে চোখে সানগ্লাস পড়ে আপেল খাচ্ছেন ভারতের এই তারকা স্পিনার।

আসলে ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচ আগে প্যাক আপ হয়ে যাওয়ায় ছুটির মোডে চলে গেছেন অশ্বিন। মধ্যপ্রদেশের পেঞ্চে সাফারিতে গিয়েছিলেন ভারতীয় স্পিনার। সঙ্গী ছিলেন বিজয়শংকর ও শ্রীধর।

অশ্বিনের ছবিতে বিভিন্ন মহল থেকে রি- টুইট করেছেন। তাতে ভেঙ্কি মাইসোর আবার প্রশ্ন তুলেছেন অশ্বিন আপেলই খাচ্ছেন নাকি কোনও মুচমুচে বড়া খাচ্ছেন।

অশ্বিনের ফ্যানরাও বেশ আগ্রহী ছবিটা নিয়ে বিস্তারিত জানতে। তারাও টুইটে সেই বার্তা পৌঁছে দিয়েছেন অশ্বিনকে।

নাগপুর টেস্টের ঠিক আগেই অশ্বিন-জাদেজাদের বার্তা দিয়েছিলেন অধিনায়ক বিরাট কোহলি। কিন্তু আপাতত অশ্বিনের বল হাতে পারফরম্যান্স রীতিমতো চমকে দিয়েছে সকলকেই। ঠিক সেরকমই চমক এবার নিজের সোশ্যাল মিডিয়ার প্রোফাইল পিকচারেও দিলেন এই দক্ষিণী বোলার।

English summary
Ravichandran Ashwin's new twitter photo is viral on net
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.