৩০০-র মধ্যে প্রিয়তম প্রশ্নে, যা জবাব দিলেন ভারতের এই তারকা স্পিনার

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

নজির গড়ে ফেললেন রবিচন্দ্রন অশ্বিন। দ্রুততম ৩০০ উইকেটের মালিক হলেন ভারতের এই স্পিনার। ভেঙে ফেললেন ডেনিস লিলি-র রেকর্ড। কেরিয়ারের ৫৪ তম ম্যাচে ৩০০ উইকেট ঝোলায় পুড়ে নিলেন ভারতের এই তারকা স্পিনার।

৩০০-র মধ্যে প্রিয়তম প্রশ্নে যা জবাব দিলেন ভারতের এই তারকা স্পিনার

যে দক্ষতার সঙ্গে বিপক্ষের উইকেট তুলে নেন, সেই দক্ষতায় অবশ্য নিজের সবচেয়ে প্রিয় উইকেট বাছতে পারলেন না রবিচন্দ্রন অশ্বিন। আসলে সব উইকেটের পিছনেই আলাদা গল্প থাকে। তাই বাছাইয়ের কাজে বসে উঠে এল অনেক কথা।

অশ্বিন জানিয়েছেন, ' অনেক উইকেটই বিশেষ। আমি কয়েকটা বাছব। ডয়েন ব্র্যাভোকে আউট করার আমার প্রথম উইকেট নিঃসন্দেহে বিশেষ। ডেভিড ওয়ার্নারকে বেশ কয়েকবার আমি আউট করেছি। তবে ওয়ার্নারের যে কটি উইকেট নিয়েছি তারমধ্যে বেঙ্গালুরু টেস্টের দ্বিতীয় দিনে -র সকালের উইকেটটা বিশেষ। ২০১৫ -র নাগপুরে এবি ডিভিলিয়ার্সের উইকেটের কথা ভুললেও চলবে না।'

এছাড়াও আরও কিছু উইকেটের কথা উঠে এসেছে এই আলাপচারিতায়। 'কেন উইলিয়ামসনের চারে চার একদম বিশেষ কারণ ওঁকে আউট করা সহজ নয়, স্লিপে নেওয়া জো রুটের উইকেট, মোহালিতে অ্যালিস্টার কুকের উইকেট। এরকম অনেক উইকেটই বিশেষ। '

বিসিসিআইয়ের সাক্ষাৎকারে যেভাবে নিজের প্রতিটা উইকেটের পুঙ্খানুপুঙ্খ বিবরণ তিনি দিয়েছেন তাতে বোঝা যায় কতটা একাগ্র নিজের পারফরম্যান্স নিয়ে, এবং পারফরম্যান্সের পরিসংখ্যান নিয়ে। এমনকি ১০০তম ও ২০০তম উইকেটে কাকে বধ করেছিলেন তাও অশ্বিনের ঠোঁঠস্থ। তাঁর ১০০তম শিকার ছিলেন ড্যারেন স্যামি ও ২০০ তম কেন উইলিয়ামসন।

আরও কত কী বলেছেন অশ্বিন, জানতে দেখুন বোর্ডের টুইট করা সাক্ষাৎকার।

English summary
Ravichandran ashwin reveals his best wicket of his career
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.