Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'৮৩-র বিশ্বকাপে-র বিজয় গাথা এবার সেলুলয়েডে, আলাউদ্দিন খিলজির পর রণবীরের নয়া লুক

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

রণবীর সিং - পদ্মাবতীতে তাঁর হিংস্র আলাউদ্দিন খিলজি-র রূপে এখন মজে গোটা বলিউডি ফিল্ম ও ফ্যান মহল। কিন্তু খুব তাড়াতাড়ি তাঁকে আবার এক আলাদা রূপে দেখা যেতে চলেছে।

'৮৩-র বিশ্বকাপে-র বিজয় গাথা এবার সেলুলয়েডে

কবীর খান নির্দেশিত ছবিতে এবারের বিষয় ১৯৮৩ সালের বিশ্ব জয়ের গাথা। এবার সেই পুরো ১৯৮৩ সালের ক্রিকেট দলের সঙ্গে ফটোশ্যুটে ব্যস্ত রণবীর সিং। ২০১৯ -র এপ্রিল মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং।

ভারতীয় ক্রিকেটে ১৯৮৩ সালের বিশ্বকাপ জয় একটা মাইলস্টোন। ভারতীয় ক্রিকেটকে এক ধাক্কায় অনেকটা এগিয়ে দিয়েছিল তারা। শুধু ভারতীয়রাই নয় বিশ্ব ক্রিকেটের বহু বড় ব্যক্তিত্বই মনে করেন এটা সত্যিই একটা মাইলস্টোন। অ্যাডাম গিলক্রিস্টের মতে এটাই ভারতীয় ক্রিকেটের মূল বিন্দু। সচিন , রাহুল এঁদেরকেও ক্রিকেটে আসতে মোটিভেট করেছিল ভারতীয় ক্রিকেটের এই মাইলস্টোন ঘটনা।

১৯৮৩-র বিশ্বকাপে, মহিন্দর অমরনাথ, সৈয়দ কিরমানি, কৃষ্ণমাচারি শ্রীকান্ত, সুনীল গাভাসকররা ফাইনালে ফেভারিট ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে যে লড়াইটা করেছিলেন সেটাই ফুটে উঠবে এই সিলভার স্ক্রিনের গাথায়।

এর আগে চাক দে ইন্ডিয়ায় মীর রঞ্জন নেগির চরিত্রে অভিনয় করে শাহরুখ খান মন জিতে নিয়েছিলেন। এবার কপিল দেবের চরিত্রে রণবীর সিং কিভাবে জাদু দেখান সেটার অপেক্ষায় সকলে।

English summary
Ranveer Singh to play Kapil Dev, inspirational story of 1983 World Cup win will release in April 2019
Please Wait while comments are loading...