দ্রাবিড়ের অভাবনীয় পদক্ষেপ, কুর্নিশ আদায় করে নিলেন দ্য ওয়াল

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

রাহুল দ্রাবিড়ের ছেলেরা অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জিতেছেন। গোটা দেশে প্রশংসার জোয়ারে ভরিয়ে দিচ্ছে। দ্রাবিড়ও খুশি তাঁর দলকে নিয়ে। রয়েছেন সপ্তম স্বর্গে। কিন্তু এরমধ্যে একটা জিনিস কিছুতেই হজম হচ্ছে না দ্য ওয়ালের।

দ্রাবিড়ের অভাবনীয় পদক্ষেপ, কুর্নিশ আদায় করে নিলেন দ্য ওয়াল

[আরও পড়ুন:বিসিসিআইয়ের এ কেমন ব্যবহার! পাত্তা পেল না ঝুলন -স্মৃতিদের দুরন্ত পারফরম্যান্স ]

দল অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়া-র বিরুদ্ধে জেতার পরই বিসিসিআই সকলের জন্য আর্থিক পুরস্কার ঘোষণা করেছিল। প্লেয়ারদের জন্য ৩০ লক্ষ টাকা, রাহুল দ্রাবিড়ের জন্য ৫০ লক্ষ টাকা এবং দলের সাপোর্ট স্টাফদের জন্য ২০ লক্ষ টাকা ঘোষণা করেন। এতেই নারাজ জ্যামি। সকলেই এক মঞ্চে পারফরম্যান্স করেছেন, সেখানে পুরস্কারে কেন থাকবে এই বৈষম্য।

ভারতীয় জুনিয়র দলে সাপোর্ট স্টাফ হিসেবে আছেন বোলিং কোচ পারস মামরে, ফিল্ডিং কোচ অভয় শর্মা, ফিজিওথেরাপিস্ট যোগেশ শর্মা, ট্রেনার আনন্দ ডাটে, ম্যাসিওর মাঙ্গেশ গাইকোয়াড, ভিডিও অ্যানালিস্ট দেবরাজ রাউত। এই সাপোর্টস্টাফদের সকলের চেষ্টার মিলিত চেষ্টার ফল ভারতীয় দলের অনুর্ধ্ব ১৯-র সাফল্য। দ্রাবিড় তাই একজন টিমম্যান হিসেবে নিজের অসন্তোষ প্রকাশ করেছেন। দলের অন্যদের থেকে তাঁকে যে বেশি পুরস্কার অর্থ দেওয়া হচ্ছে তা নিয়ে খুশি নন তিনি। দ্রাবিড় নিজের কাছের মহলে জানিয়েছেন , এভাবে টাকার হেরফের তার ভালো লাগেনি। শুধু এটুকুই নয় বিসিসিআইকেও এই বৈষম্য মিটিয়ে দেওয়ার আবেদন করেছেন ভারতীয় ক্রিকেটের পঞ্চপান্ডবের এক পান্ডব।

দ্রাবিড় বিসিসিআইকে জানিয়েছেন সাপোর্ট স্টাফরাও তাঁর সঙ্গে একইভাবে দলকে ফোকাসে ও সঠিক শেপে রাখার জন্য কাজ করেছেন। তাঁর আবেদন পুরস্কার অর্থের বৈষম্য ঘুচিয়ে দেওয়া। তবে এই সাপোর্টস্টাফদের জন্য আলাদা পুরস্কার মূল্য বরাদ্দ হওয়া এই প্রথম নয়। সবসময়েই এটাই হয়ে এসেছে ভারতীয় ক্রিকেটে। তবে দ্রাবিড়ের মতো করে কেউ এর আগে এটা নিয়ে সরব হয়নি।

[আরও পড়ুন:এটিকে-তে জোড়াতালি কোচ,এবার দায়িত্বে কিন, বাগান ছেড়ে আসা সঞ্জয়ের ঘাড়ে বড় দায়িত্ব ]

English summary
Rahul Dravid is not happy with prize money structure difference between staffs

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.