ধোনি থেকে বিরাট সকলেই মজে প্রিয়ায়, নেটিজেনদের দৌলতে হিট প্রিয়া

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

এই ভ্যালেনটাইনের আগে চোখ মারা এখন ইন। এতক্ষণে নিশ্চয় চিনে গেছেন ভারতের নয়া উইঙ্ক সেনশেসন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ারকে। যাঁকে ভাইরাল প্রিয়া নামেও চেনা যায়। ভারতের ন্যাশানাল ক্রাশের এখন একটাই নাম প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার।

ধোনি থেকে বিরাট সকলেই মজে প্রিয়ায়, নেটিজেনদের দৌলতে হিট প্রিয়া

[আরও পড়ুন:সানিকে সরিয়ে এক নম্বরে প্রিয়া, রোনাল্ডো, কেইলি জেনারকেও বেগ দিচ্ছেন মালায়ালি অভিনেত্রী]

গত কয়েকদিন ধরেই ১৮ বছরের ত্রিশুরের কেরালাইট এই মহিলা নেটিজেনজের নয়নের মণি। ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার সব জায়গাতেই এখন প্রিয়া -রাজ। ইন্টারনেটে যেদিকেই চোখ রাখা যায় সর্বত্রই প্রিয়া-র ছবি। এবার নেটিজেনরা এই প্রিয়ার সঙ্গে জুড়ে দিয়েছেন বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে রবি শাস্ত্রী, গৌতম গম্ভীরদেরও।

বুঝলেন না, নেটিজেনরা নিজেদের পছন্দের ক্রিকেটাররা এই প্রিয়া প্রকাশ ভ্যারিয়ারকে দেখলে কীভাবে নিজেদের অভিব্যক্তি প্রকাশ করতেন তারই বিভিন্ন ছবি তৈরি করেছেন। 'মানিক্যা মালরায়া পুভি ' -প্রিয়ার এই গান ইতিমধ্যেই ৯০ লক্ষ ভিউ ছাড়িয়েছে। নিজের পরবর্তী মালায়ালি ছবি ওরু আদার লাভে আছে এই গানটি। গানটি কম্পোজ করেছেন ভীনিথ শ্রীনিবাসন, কম্পোজ করেছেন শান রহমান। তবে সকলকে পিছনে ফেলে দিয়েছে প্রিয়া -র এক্সপ্রেশন।

[আরও পড়ুন:প্রিয়া প্রকাশ ভারিয়ার-কে চেনেন, সোশ্যাল মিডিয়ার নয়া সেনশেসন, দেখলে প্রেমে পড়ে যাবেন]

প্রিয়ার এক্সপ্রেশনে নাকি কাত হয়ে যাবেন হট বিরাট থেকে কুল ধোনি সকলেই। এটাই মত নেটিজেনদের আর সেই মতো নানা মজার ছবিও করেছেন তিনি। দক্ষিণী প্রিয়ার প্রকাশে টালমাটাল ইন্টারনেট দুনিয়া। সম্প্রতি দক্ষিণী এই অভিনেত্রীর ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় নয়া সেনসেশন হয়ে উঠেছেন তিনি। দেশ-বিদেশের বিভিন্ন হট এবং হিট সেলিব্রিটিদের সরিয়ে দিচ্ছেন এই মালায়ালি অভিনেত্রী।

গানটিতে দেখা যায় একটি স্কুল ক্যাম্পাসের অনুষ্ঠানে গান গাইছে একজন আর গানটিকে কেন্দ্র করেই বিভিন্ন ছাত্রছাত্রীদের মধ্যে দৃষ্টি বিনিময় হচ্ছে। গানের প্রথমে প্রিয়া প্রকাশ তাঁর পাশে বসা একটি মেয়ের সঙ্গে কথা বলছেন। এই সময় একটি কিশোরের সঙ্গে দৃষ্টি বিনিময়েই বাজিমাত করে দেন প্রিয়া।

নিজের চোখ মারায় এভাবে আসমুদ্র হিমাচলকে হিলিয়ে দিয়ে প্রিয়া প্রকাশ উচ্ছ্বসিত।

English summary
Priya Prakash Varrier rocks internet, now team India has been associated with this wink girl

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.