Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

স্টোকসের দেশ ছাড়ায় বাধা, জোরকদমে তদন্ত চালাচ্ছে পুলিশ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

নাইট ক্লাবে গন্ডগোলের জেরে এবার অ্যাসেজের দলের সঙ্গে বাইরে যাওয়া থমকে গেল বেন স্টোকসের। কারণ ইংলিশ পুলিশ তদন্ত চালাচ্ছে। তাই এই অবস্থায় দেশ ছাড়ার নির্দেশ নেই তাঁর।

স্টোকসের দেশ ছাড়ায় বাধা, জোরকদমে তদন্ত চালাচ্ছে পুলিশ

প্রায় মাসখানেক আগে নাইটক্লাবের থেকে বার হয়ে রাস্তায় মারামারি করেন ইংল্যান্ড দলের সহ অধিনায়ক বেন স্টোকস। পাওয়া যায় সেই মারামারি করার ফুটেজ। এরপরই আরও বেশি খারাপ জায়গায় চলে গেলেন ইংলিশ এই ক্রিকেটার।

তবে এই ঘটনায় এখনও সাক্ষীরা সামনে আসেননি। তদন্তকারী পুলিশদের পক্ষ থেকে আরও একদফা আবেদন করা হয়েছে এই ঘটনার সময় যে দুজন সাক্ষী ছিলেন ফুটেজে তাঁরা যেন সামনে এসে তদন্তের কাজে সহায়তা করেন।

তদন্তকারী অ্যাভন ও সামারসেট পুলিশের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় নিজেদের আবেদন পোস্ট করা হয়েছে।

এই ঘটনায় একজন ২৭ বছর বয়সী মানুষের মুখে সামাণ্য ক্ষত হয়েছিল। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে রাত ২.১৯ নাগাদ ট্রাইঙ্গেল ওয়েস্টের এমবার্গো নাইট ক্লাব থেকে কুইন্স রোডের দিকে দুজন হাঁটতে শুরু করেছিলেন তাঁদের একজন সাদা শার্ট পড়া রোগা চেহেরার অন্যজন পাঁচ ফুট ন ইঞ্চি উচ্চতার টি-শার্ট পরিহিত যুবক ।

এই দুজন ছাড়া তিন জন যুবক নিজেদের থেকে পুলিশ স্টেশনে এসে কথা বলে গেছেন বলেও জানিয়েছে পুলিশ।

এর আগেও একবার এ ধরনের ঘটনা ঘটান বেন স্টোকস। ২০১২ সালে এক ঘটনায় গ্রেফতার হওয়ার পর পুলিশ তাঁকে সতর্ক করে দিয়েছিল। কিন্তু ফের তিনি গভীর রাতে মদ্যপান করে এই নিন্দনীয় ঘটনা ঘটালেন। যা একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্রিকেটারের কাছ থেকে আশাপ্রদ নয়। ২০১৪ সালে টি-২০ বিশ্বকাপ থেকে এমনই এক কারণে তিনি ছিটকে গিয়েছিলেন।

English summary
Police appeal witness of Ben Stokes brawl incident to come up and tell the truth
Please Wait while comments are loading...