Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'চামড়া কাটলে আমারও রক্ত বেরোয়', কেন এমন বললেন বিরাট

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিশ্রাম প্রসঙ্গে ফের মুখ খুললেন বিরাট কোহলি। লাগাতার বৃষ্টির জেরে ভারত বনাম শ্রীলঙ্কার প্রথম টেস্টের আগের দিন অনুশীলন করতে পারেনি দু'দলই। তাই নিজেদের টিম হোটেলেই সাংবাদিক সম্মেলন সারেন ক্যাপ্টেন কোহলি।

[আরও পড়ুন:ভারত- শ্রীলঙ্কা ম্যাচে বল গড়াবে কি , আবহাওয়া দফতরের পূর্বাভাস যা জানালো]

হার্দিক অত্যধিক ক্রিকেটের ফলে বিশ্রাম চেয়েছেন, এবার কি সেই পথেই হাঁটবেন অধিনায়ক বিরাট কোহলি। সেই প্রশ্নের উত্তরে কোহলির সুন্দর কভার ড্রাইভ। তাঁর সাফ বক্তব্য, 'আমার বিশ্রাম দরকার থাকলে আমি সেটা চেয়ে নেব। কোনও প্লেয়ারের বিশ্রাম নির্ভর করছে সে কতটা চাপ নেয় তার ওপর। সব ক্রিকেটারদের চাপ নেওয়ার ক্ষমতা এক নয়।'পাশাপাশি তিনি এত বলেন, তিনিও আর পাঁচজনের মত মানুষ, তাঁরও বিশ্রাম প্রয়োজন, তাঁর যদি কেটে যায় তাহলে তারও রক্তক্ষরণ হয়।

এদিকে এই মুহূর্তে বিশ্বের এক নম্বর দলের কাছে প্রত্যাশার চাপ থাকবে সেটা মানছেন ক্যাপ্টেন কোহলি। তাঁর মতে, 'পারফরম্যান্স নির্ভর করে কোন গুণগত মানে অনুশীলন হচ্ছে, কতটা অনুশীলন হচ্ছে তারওপর পারফরম্যান্স নির্ভর করে না।

[আরও পড়ুন:একদিন বাদেই ইডেনে টেস্ট ম্যাচ, তার আগে পিচ নিয়ে দাদার এই মন্তব্য ]

'টেস্টে ভারত এই মুহূর্তে এক নম্বর দল, তবে একদিনের ক্রিকেটে তারা রয়েছে দু 'নম্বরে এবং টি-টোয়েন্টিতে তাদের স্থান পাঁচ নম্বরে। সব ফর্মাটেই এক নম্বর হওয়ার ক্ষমতা টিম ইন্ডিয়ার আছে মানছেন বিরাট কোহলি। তবে তাঁর মতে যেহেতু গোটা পৃথিবীতে এখন প্রচুর ক্রিকেট হচ্ছে ফলে তিন ফর্মাটেই এক নম্বর জায়গা ধরে রাখা দীর্ঘদিনের জন্য সম্ভব নয়।

এদিক পরপর শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ নিয়ে ফ্যানদের মধ্যে অসন্তোষ থাকতে পারে মেনে নিচ্ছেন বিরাট কোহলি। তবে তাঁর মতে এতে তাঁদের কিছু করার নেই। ক্রিকেটার হিসেবে একের পর এক ম্যাচ খেলতে চান তারা, প্রতিপক্ষ কারা তা নিয়ে তাদের কোনও পছন্দের তালিকা নেই। তবে যেহেতু ফ্যানরা তাদের জন্যই মাঠে ভিড় জমান তাই তাদেরও একটা গুরুত্ব আছে মনে করছেন বিরাট।

English summary
Once again Virat Kohli clears his view point on take a break isssue befora India and Sri lanka's first test
Please Wait while comments are loading...