সোশ্যাল মিডিয়ার ভাইরাল ক্রিকেটের ফুটেজ, নড়েচড়ে বসল আইসিসি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ক্রিকেট ফুটেজ যা ভাইরাল হয়েছে আইসিসি দুর্নীতি দমন শাখাকেও তা নড়িয়ে দিয়েছে। এবং ফের একবার ম্যাচ ফিক্সংয়ের জল্পনা উস্কে দিয়েছে। আজমান অলস্টার লিগের টি-টোয়েন্টি টুর্নামেন্ট ঘিরে ফের একবার সামনে চলে এল বহু বিতর্কিত ক্রিকেট মাঠে ফিক্সিংয়ের বিষয়টি।

সোশ্যাল মিডিয়ার ভাইরাল ক্রিকেটের ফুটেজ, নড়েচড়ে বসল আইসিসি

সংযুক্ত আরব আমিরশাহিতে হওয়া এই টুর্নামেন্টে -র চতুর্থ ম্যাচে খেলা হচ্ছিল দুবাই স্টারস বনাম শারজা ওয়ারিয়র্সের। যে ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে কী ভাবে ক্রিকেটাররা নিজের উইকেট স্টাম্পিং ও রান আউট হয়ে একের পর এক ছুঁড়ে দিচ্ছেন।

জানুয়ারির ২৪ তারিখ শারজা ওয়ারিয়র্সের ২০ ওভারে ১৩৬ রান তোলে শারজা ওয়ারির্স। অন্যদিকে রান তাড়া করতে নেমে মাত্র ৪৬ রানে অলআউট হয়ে যায় দুবাই স্টারস। এমন মনে হচ্ছিল বিপক্ষকে উইকেট উপহার দিচ্ছেন তাঁরা। তাঁদের ইনিংসে রয়েছে পাঁচটি স্টাম্পিং এবং ৩টি রান আউট। অদ্ভুতভাবে আউট হয়ে যাচ্ছিলেন ক্রিকেটাররা।

এমনভাবে আউট হয়েছেন যে তাবড় তারকা ক্রিকেটাররাও নিজেদের আশ্চর্য লুকিয়ে রাখতে পারছে না। প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন ভিডিও দেখে জানিয়েছেন 'এটা অবিশ্বাস্য'

ব্র্যান্ডন টেলরও একইভাবে এই ক্রিকেট ফুটেজ দেখে বিস্মিত।

আইসিসি ইতিমধ্যেই ম্যাচটি নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে। আইসিসি-র দুর্নীতি দমন শাখার জেনারেল ম্যানেজার অ্যালেক্স মার্শাল জানিয়েছেন, 'আইসিসি-র দুর্নীতি দমন শাখা বর্তমানে বিষয়টি তদন্ত করে দেখছে। আজমান অলস্টার লিগ এই মুহূর্ত সংযুক্ত আরব আমিরশাহীতে হয়েছে। '

যদিও তদন্তের গতি নিয়ে কোনও মন্তব্য করতে চাননি তিনি। এই ম্যাচের ক্রিকেটার ও অফিসিয়ালদের সঙ্গে কথা বলছে আইসিসি-র তদন্তকারী আধিকারিকরা।

English summary
Once again match fixing issue come in fore front with viral cricket video

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.