তিরুবনন্তপুরম ম্যাচে চাঞ্চল্যকর ঘটনা,বাজানোই হয়নি জাতীয় সঙ্গীত

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিরাট কোহলি এন্ড কোং তিরুবনন্তপুরমে টি-টোয়েন্টিতে সিরিজ জিতে ফের সাফল্য ছুঁয়েছে। নিউজিল্যান্ড -র বিরুদ্ধে সিরিজ ২-১- এ পকেটে পোড়ে। কিন্তু তিরুবনন্তপুরমে প্রথম আন্তর্জাতিক ম্যাচে ঘটে গেছে একটা বিপর্যয়।

ভারতীয় ক্রিকেটে লজ্জা, ম্যাচের আগে বাজলো না জাতীয় সঙ্গীত

যেকোনও দ্বিপাক্ষিক সিরিজ হোক বা বড় টুর্নামেন্ট হোক ম্যাচ শুরুর আগে টসের পর দু'দলের জাতীয় সঙ্গীত বাজে। সেসময় দুই দলের খেলোয়াড়রারই সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে থাকেন। স্টেডিয়ামে উপস্থিত দর্শকরাও দাঁড়িয়ে জাতীয় সঙ্গীতের প্রতি সম্মান প্রদর্শন করেন। কিন্তু এত বড় একটা দায়িত্ব পালন হয়নি তিরুবনন্তপুরমের ভারত বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ম্যাচে।

এত বড় গাফিলতি কী করে হল এই প্রশ্নের উত্তরে আবার যুক্তি খাড়া করেছেন কেরল ক্রিকেট বোর্ডের আধিকারিকরা। তাঁদের দাবি। এত বৃষ্টি হচ্ছিল যে ম্যাচ শুরু করা নিয়ে ঘোর অনিশ্চয়তা তৈরি হয়েছিল। বৃষ্টির মধ্যে গ্যালারি ভরে দর্শকরা অপেক্ষা করছিলেন। এরপর যখন সাড়ে নটা-র সময় ম্যাচ চূড়ান্ত শুরুর সিদ্ধান্ত হয় তখন আর আয়োজকদের ম্যাচ চালু করা ছাড়া অন্য কিছু মাথায় ছিল না।

খুবই প্রশংসনীয় ব্যাপার যে প্রথম আন্তর্জাতিক ম্যাচ আয়োজনে তাঁরা নিজেদের সমস্ত শক্তি লাগিয়ে দিয়েছিলেন কিন্তু জাতীয় সঙ্গীত বাদ পড়ার ঘটনায় কিন্তু শুধু তাদের নয় গোটা দেশের মুখ পুড়ল বিশ্বের সামনে।

English summary
National anthem was not played during India vs New Zealand T-20 match in Thiruvanantapuram

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.