মুম্বইয়ে স্কুল ছাত্রের দুরন্ত নজির, একাই করলেন ১০৪৫

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

১৪ বছরের স্কুল ছাত্রের অসামাণ্য নজির। নভি মুম্বইয়ের কাছে স্থানীয় ক্রিকেটে ১০৪৫ রান করেছেন‌ তাও অপরাজিত থেকে। তনিষ্ক গাভাতে নামের এক কিশোর করেছেন এই কাজ।

মুম্বইয়ে স্কুল ছাত্রের দুরন্ত নজির, একাই করলেন ১০৪৫

এই খবর দিয়েছেন গাভাতের কোচ মনীশ। যশবন্তারো চহ্বান ইংলিশ মিডিয়ম স্কুলের মাঠে সেমিফাইনালে এই নজির গড়েন তনিষ্ক গাভাতে। স্কুলটি কোপারখারিনেতে।

‌‌গাভাতের কোচ আরও জানিয়েছেন যে মাঠে খেলা হচ্ছিল সেখানে লেগ সাইডে ৬০-৬৫ ইয়ার্ডের বাউন্ডারি ছিল, অন্যদিকে অফ সাইডে ছিল ৫০ ইয়ার্ডে। গাভাতের লম্বা ইনিংসে ১৪৯ টি বাউন্ডারি ছিল, ছিল ৬৭ টি ওভার বাউন্ডারি। যশবন্তারো চহ্বান দলের হয়ে খেলার সময় এই নজির গড়েন গাভাতে।

এদিক এর আগে প্রণব ধানওয়াড়ের ‌‌১০০৯‌‌ রান করে নতুন নজির গড়েছিলেন। তবে তা হবে না। কারণ, চোদ্দর তানিষ্ক যে টুর্নামেন্টে এই রান করেছে তা মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন কর্তৃক স্বীকৃত নয়। তানিষ্কের কোচ মণীশ এবং স্কুল টুর্নামেন্টের উদ্যোক্তারা জানিয়েছেন টুর্নামেন্ট চামড়ার বলে খেলা হয়েছিল পাশাপাশি ওভারআর্ম বোলিং হয়েছে। এদিকে গাভাতের কোচ বলেছেন, '‌অন্য সময় ও দুইয়ে বা তিনে নামে। কিন্তু ও একদিন এসে বলল ওপেন করতে চায়। নেটে নতুন বলে ওকে প্র‌্যাকটিস করতে দেখি। আর কয়েকটা প্র‌্যাকটিস ম্যাচ খেলার পর বুঝলাম, ও পারবে।'‌

English summary
Mumbai cricketer tanishq gavate scores 1045 run in school cricket

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.