Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রণজি ম্যাচে নিরাপত্তায় ফাঁক, গাড়ি চালিয়ে পিচে উঠল যুবক

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

রণজি ম্যাচ চলাকালীন গাড়ি নিয়ে একেবারে পিচে উঠে গেল এক যুবক। দিল্লির পালাম গ্রাউন্ড স্টেডিয়ামে এই ঘটনায় হতবাক ক্রিকেটার থেকে উপস্থিত দর্শক সকলেই। সেসময়ে মাঠে খেলছিলেন, গৌতম গম্ভীর, ইশান্ত শর্মা, সুরেশ রায়নার মত আন্তর্জাতিক স্তরের ক্রিকেটাররা। এই ঘটনায় নিরাপত্তায় বড় ফাঁকই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

রণজি ম্যাচে নিরাপত্তায় ফাঁক, গাড়ি চালিয়ে পিচে উঠল যুবক

শুক্রবার বিকেল সাড়ে চারটে নাগাদ দিল্লি ও উত্তরপ্রদেশের রণজি ম্যাচের শেষ দিনের প্রায় শেষ পর্যায়ের খেলা চলছে। আচমকাই গিরিশ শর্মা নামে দিল্লির বুদ্ধ বিহারের এক বাসিন্দা একটি ওয়াগন আর গাড়ি নিয়ে পিচে উঠে আসে। গাড়ির ধাক্কা থেকে কোনওমতে রক্ষা পান দুই ক্রিকেটার আকাশদীপ নাথ ও ইমতিয়াজ আহমেদ। আম্পায়ার ও বাকিদের বারণ করা সত্ত্বেও ওই যুবক দুবার পিচের ওপর গাড়ি নিয়ে উঠে যায়। এরপরই গেটের নিরাপত্তারক্ষীরা ছুটে এলে তাকে ধরে ফেলে। একপ্রস্থ মারধরের পর তাকে আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়।

রণজি ম্যাচে নিরাপত্তায় ফাঁক, গাড়ি চালিয়ে পিচে উঠল যুবক

জেরায় গিরিশ নানা ধরনের কথা বলেছে। প্রথমে সে বলে, গেটে কাউকে দেখতে না পেয়ে সে সোজা ঢুকে যায়। সামনেই তার লাইসেন্সের টেস্ট তাই মাঠে গাড়ি নিয়ে সে প্র্যাক্টিস করতে ঢুকেছিল। আবার কিছুক্ষণ পরেই বয়ান বদল করে সে বলে, ক্রিকেটের প্রতি ভালবাসা এতটাই যে সে নিজেও খ্যাতি পেতে এই কাজ করেছে। এদিকে নিরাপত্তায় গাফিলতির অভিযোগে বায়ুসেনার নিরাপত্তারক্ষী অনুভব কুমারকে সরিয়ে দেওয়া হয়েছে।

পরে পুলিশকে ডেকে গিরিশ কুমার নামে ওই যুবককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

English summary
A serious security breach comes to notice when a man drives car through pitch during Ranji Match in Delhi.
Please Wait while comments are loading...