জানেন আপনার খুদের সঙ্গে জিভার কোনও পার্থক্য নেই, দেখুন এই ভিডিও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বাবা বিন্দাস , মেয়েও বিন্দাস। হ্যাঁ কথা বলছি ভারতের অন্যতম হিট বাবা- মেয়ে জুটি নিয়ে। মহেন্দ্র সিং ধোনি ও জিভা। দু'জনের সম্পর্কেই সোশ্যাল মিডিয়ায় জানার ইচ্ছা প্রবল। তবে শরীররটা ভালো নেই জিভার। তবে তাতেও বিন্দাস ধোনি কন্যা।

আপনার কচির সঙ্গে ধোনির মেয়ের পার্থক্য নেই, দেখুন ভিডিও

শীত সবে পড়েছে। তার মধ্যেই আপনার বাড়ির কচি কাঁচাটা অসুস্থ হয়ে পড়েছে। ঠান্ডা লেগে ইতিমধ্যেই আপনার ছোট-র সর্দি-কাশি হয়ে রয়েছে। ভাবছেন এত যত্নে রেখেও ঠিক রাখতে পারছেন না। আর চিন্তা করবেন না। ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কন্যারও আপনার বাড়ির খুদেটার মতই ঠান্ডা লেগেছে। ভারতে ক্রিকেটারদের জীবনযাপনের মান সম্পর্কে আমরা সকলেই ওয়াকিবহাল।তাই জিভার সুরক্ষা পরত নিশ্চয় আপনার আমার বাচ্চার চেয়ে বেশি। অতএব বুঝে নিন এঁদের কে কিছুতেই এই শরীর খারাপ হওয়া থেকে রক্ষা করতে পারবেন। জিভার নতুন ভিডিও তে আরও একটা মিল পাবেন আপনার বাড়ির কচির সঙ্গে। যতই ওঁদের বাড়ির শরীর খারাপ নিয়ে আমি -আপনি চিন্তা করি। ওঁরা কিন্তু নিজেরা বেশ বিন্দাস থাকে। আর তাই জিভাও শরীর খারাপ নিয়েই মেতে রয়েছে গানে।

#unwell n yet singing away #winterishere

A post shared by ZIVA SINGH DHONI (@zivasinghdhoni006) on Dec 1, 2017 at 9:30am PST

এর আগেও দেখা গেছে দক্ষিণী ভাষার প্রতি তাঁর একটা টান রয়েছে। এরই মধ্যে আবার একবার সেই দক্ষিণী ভাষাতেই গান গাইলেন মিষ্টি জিভা। ভাইরাল সেই ভিডিও।

English summary
Mahendra Singh Dhoni's daughter sings in her own way watch the cute video
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.