এই নিয়ে টুইটারে মাহির তৃতীয় লাইক, কারণটা জেনে মাতুন দম ফাটা হাসিতে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ভারতীয় ক্রিকেট ইতিহাসের সফলতম অধিনায়ক তিনি। সম্ভবত ভারতের অন্যতম সেরা একদিনের ক্রিকেটারও হতে পারেন তিনি। টুইটারে তাঁর ফলোয়ার ৬.৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে। তবে নিজে এখনও অবধি মাত্র ৪৫ বার টুইটার সক্রিয় হয়েছেন। আর নিজে লাইক দিয়েছেন তিন বার।

এই নিয়ে টুইটারে মাহির তৃতীয় লাইক, কারণটা জেনে মাতুন দম ফাটা হাসিতে

এ নিয়ে অবশ্য কিছু বলার নেই। কারণ ধোনি একজন অন্তর্মুখী মানুষ। তর্ক আপনি করতেই পারেন কেন সোশ্যাল মিডিয়ার যুগে বিমুখ থাকবেন তিনি। কিন্তু কিছু করার নেই। আসলে মানুষটাই সেরকম। এবার আপনারা সকলেই চমকে উঠবেন যে খবরটা বলব তা শুনলে। এই নিয়ে তৃতীয়বার কোনও পোস্টে লাইক দিলেন মহেন্দ্র সিং ধোনি।

যে পোস্টে লাইক দিলেন তিনি তা দেখলে চমকে উঠবেন। একটি হিন্দি সংবাদ মাধ্যম এটি। তারা যে খবরটা লিখেছে তা বঙ্গানুবাদ এরকম 'ব্রেকিং নিউজ : নিশ্চিত খবর ২০১৯ বিশ্বকাপ জিতছে বিরাট কোহলির দল। ' এরপর লেখা ছিল 'ম্যাচ ফিক্সড' । এই সংবাদে বিসিসিআই, কোহলি, রবি শাস্ত্রী, সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকর, কপিল দেব, মহম্মদ আজহারউদ্দিন, অনুরাগ ঠাকুর, রাজীব শুক্লা, শরদ পাওয়ার, গৌতম গম্ভীর, অজয় জাদেজাকে ট্যাগ করা ছিল।

এই নিয়ে টুইটারে মাহির তৃতীয় লাইক, কারণটা জেনে মাতুন দম ফাটা হাসিতে

আর ট্যাগ করা ছিল মহেন্দ্র সিং ধোনি। এঁদের মধ্যে বাকি কারোর কোনও প্রতিক্রিয়া না পাওয়া গেলেও মহেন্দ্র সিং ধোনি লাইক করেছেন। ধোনির এর আগের শেষ লাইকটি ছিল ৩১ ডিসেম্বর ২০১৪ সালে। হায়দরাবাদ বনাম সার্ভিসেস ম্যাচে বিসিসিআইয়ের টুইটে লাইক করেছিলেন ধোনি। তার আগের লাইকটি ছিল ২০১৩ সালে রাজদীপ সরদেশাইয়ের একটি টুইটে।

৩৬ বছরের ধোনি এখনও অবধি বাইশ গজে মাত করে দেন। এবার টুইটেও লাইক করে ভালো খোরাক দিলেন নেটিজেনদের হাসার।

English summary
Mahendra Singh Dhoni likes third time in twitter, get amazed

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.