ফের একবার 'ভগবান ও ভক্তে' র মিলন, দেখুন ধোনির ভাইরাল ভিডিও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ভারতে ক্রিকেটারদের কার্যত ভগবানের আসনে বসিয়ে রাখেন ফ্যানরা। সেইরকমই ছবি ফের একবার ধরা পড়ল মোহলিতে। রোহিত শর্মা এই ম্যাচে সমস্ত লাইমলাইট ছিনিয়ে নিয়ে যান। কেরিয়ারের তৃতীয় দ্বি শতরান করে কার্যত হিরো অফ দ্য ম্যাচ। কিন্তু এরমধ্যেও নিজের স্বাক্ষর রাখলেন মাহি।

ফের একবার 'ভগবান ও ভক্তে' র মিলন, দেখুন ধোনির ভাইরাল ভিডিও

[আরও পড়ুন:এবার কী স্ত্রী ভাগ্যে ধণ বিরাটের, ১০ কোটি অবধি বাড়তে পারে ]

ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচ চলাকালীন এই ক্রিকেট ফ্যান নিরাপত্তা বেষ্টনী পেরিয়ে এক ক্রিকেট ফ্যান মাঠে ঢুকে পড়েন। ভারতীয় দল তখন ফিল্ডিং করছিল, ওই সময়েই সমর্থক আচমকাই মাঠে ঢুকে পড়েন। সোজা চলে আসেন ধোনির কাছে। স্পর্শ করেন প্রাক্তন অধিনায়কের পা। ধোনি ওই অন্ধ সমর্থককে আটকাতে গেলেও কাজ হয়নি। এরপরই নিরাপত্তারক্ষীরা সমর্থকটিকে মাঠের বাইরে নিয়ে যান।

এর আগে আরও দু'‌বার ঘটেছে এই ঘটনা। জানুয়ারিতে ইংল্যান্ড বনাম ভারত ম্যাচ চলাকালীন এক সমর্থক মাঠে ঢুকে ধোনির পা স্পর্শ করেন। বিজয় হাজারে ট্রফিতেও ঘটেছিল এরকম । সমর্থকদের মধ্যে ধোনি যে কতটা জনপ্রিয় তা এই ঘটনারই প্রমাণ।

ভিডিও দেখলে বোঝা যাবে ধোনিকে একবার ছোঁওয়ার জন্য তাঁর ফ্যানদের মধ্যে কী পরিমাণ ইচ্ছা থাকে। না হলে কী করে নিরাপত্তা বলয় ভেদ করে এভাবে নিজের ক্রিকেট ভগবানের কাছে মানুষ ছুটে যেতে পারে। ভিডিও তে দেখুন সেই টান।

English summary
Mahendra Singh Dhoni is still popular among the fan see mohali picture

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.