অশান্ত উপত্যকা আরও ভয় দেখাচ্ছে, নয়তো ধোনির সঙ্গে এরকম ব্যবহার আগে দেখা যায়নি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

কাশ্মীরে সেনাবাহিনীর কাছে গেছেন মহেন্দ্র সিং ধোনি। বিভিন্ন জায়গায় যাচ্ছেন উপত্যকায়। ক্রিকেটের বিস্তারে বিভিন্ন সফর সারছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

অশান্ত উপত্যকা আরও ভয় দেখাচ্ছে, দেখুন ধোনিকে ঘিরে ভিডিও

কিন্তু এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এক ভিডিও। যাতে দেখা যাচ্ছে ধোনিকে ঘিরেছেন কাশ্মীরি যুবকরা। সেখানে জয়ধ্বনি উঠছে বুম বুম আফ্রিদি-র নামে। পরিস্থিতি আয়ত্তে আনতে সামরিক বাহিনী নিরাপত্তা বলয় আরও বাড়িয়ে দেয়। কিন্তু এই ঘটনা আরও একবার উপত্যকার অস্থির পরিবেশের অশনি সংকেত।


এদিকে ধোনি এবারের সফরে শ্রীনগর থেকে ৩৫ কিলোমিটার দূরে কুনজের-এ বলেছিলেন ভারত -পাকিস্তান খেলা শুধু ক্রিকেট নয়। তারচেয়েও অনেক বেশি কিছু। এটা পুরোপুরিভাবে কূটনৈতিক ও রাজনৈতিক সিদ্ধান্ত। এটা সহজ সিদ্ধান্ত নয়। সরকারের উচিত এটা নিয়ে সিদ্ধান্ত নেওয়া। '

ভারত পাক দ্বিপাক্ষিক সিরিজ ফের খেলার একটা সম্ভবনা তৈরি হয়েছিল, যার সূত্র ধরে বিসিসিআই ও পিসিবি মউ-ও স্বাক্ষর করেছিল। কিন্তু তারপরই গোটা পরিস্থিতিটা বদলে যায়। ফের ভারতে জঙ্গি হানা হয় যার জেরে এই মউ মেনে আর কোনও কিছুই করা যায়নি। ইতিমধ্যেই সেই মউ ভাঙার কারণ দেখিয়ে বিসিসিআইয়ের থেকে ক্ষতিপূরণ দাবি করেছে পিসিবি।

এদিকে সূত্রের খবর উপত্যকার বিভিন্ন অংশে হিংসা ক্রমশই বাড়ছে। সামরিক বাহিনীর বিভিন্ন পদক্ষেপ সত্বেও মানুষের মনে অসন্তোষ ক্রমেই দানা বাঁধছে। ধোনিকে ঘিরে বুম বুম আফ্রিদি আওয়াজ তোলাও সেই অসন্তোষেরই প্রকাশ।

English summary
Mahendra singh Dhoni faces mokery chanting by afridi's name in Kashmir
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.