বিয়ে করছেন বিরাট-অনুষ্কা, খবরটা পাঁচ কান করলেন কারা চিনে নিন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা বিয়ে করেছেন, এমন খবর এখন যেখানে কান পাতবেন সেখানেই শুনতে পাবেন। এমনকি আপনি শুনতে না চাইলেও শুনতে পাবেনই।

বীরুষ্কা -র বিয়ের খবর পাঁচ কান করা মানুষদের চিনে নিন

জানেন কী এই খবর ছড়ানোর পিছনে দু পক্ষের মানুষই রয়েছেন। বিরাট -অনুষ্কা কেউই কারোর দিকে আঙুল তুলতে পারবেন না যে তাঁর কাছের মানুষরা খবরটা ছড়িয়েছেন। অনুষ্কার পক্ষে থেকে খবরটা ছড়িয়েছেন তাঁর অ্যাপার্টমেন্টের প্রতিবেশীরা। ভরসোভায় অনুষ্কা যে বদ্রীনাথ টাওয়ারে থাকেন, তাঁরে প্রতিবেশীদের নাকি নিজে খবরটা দিয়েছেন অনুষ্কার বাবা। পাত্রীর বাবা জানিয়েছেন তিনি চাইলেও ইতালিতে এত মানুষকে নিয়ে যেতে পারবেন না। পাশাপাশি তিনি নতুন জুটির জন্য আশীর্বাদও চেয়েছেন।

এদিকে বিরাটে-র দিক থেকে সুখবরটি ছড়িয়েছেন বিরাটের ছোটবেলার কোচ রাজকুমার শর্মা। তিনিই নাকি ছোট চিকু বিয়ে করছে বলে এদিক ওদিক জানিয়েছিলেন। এতেই শেষ নয়, এরপর আবার ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ও নাকি ইদানিং খুব বেশি যাতায়াত করেছেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ জয়ের পরই 'বিশ্রাম নিতে' দেশ ছেড়েছেন বিরাট কোহলি। ছুটি কাটাতে বিরাট গেছেন ইতালির মিলানে। এদিকে এবার সেখানে পাড়ি জমালেন সপরিবারে অনুষ্কা শর্মাও। বিয়ের সানাই -য় কী তাহলে শুধুই জল্পনা।

English summary
Know these person's who has given 'Virushka' wedding rumor air
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.