ডিভিসন বেঞ্চের রায়ে চাপে শ্রীসন্থ , এবার বোমা ফাটানোর হুমকি কেরল পেসারের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

৩৪ বছরের নির্বাসিত পেসার শ্রীসন্থ খেপে গেছেন। কেরল হাইকোর্টের সিঙ্গল বেঞ্চের রায়ে তাঁর ওপর থেকে নির্বাসনের শাস্তি উঠে গিয়েছিল।কিন্তু একদিন আগেই ফের খারাপ সংবাদ আসে শ্রীসন্থের জীবনে। বিসিসিআইয়ের আবেদনের ভিত্তিতে ফের শ্রীসন্থের ওপর আজীবন নির্বাসনের নির্দেশ বহাল রাখে কেরল হাইকোর্ট।

ডিভিসন বেঞ্চের রায়ে চাপে শ্রীসন্থ , এবার বোমা ফাটানোর হুমকি কেরল পেসারের

কেরল হাইকোর্টের ডিভিসন বেঞ্চ জানিয়েছে, সিঙ্গল বেঞ্চের কাছে কোনও প্রমাণ ছিল না যে শ্রীসন্থ দোষী নন। ফলে বিসিসিআই একটি পেরেন্ট বডি হিসেবে যে শাস্তি দিয়েছেন তা তুলে দেওয়ার কোনও এক্তিয়ার নেই।

এদিকে এরপরই বেজায় চটেছেন শ্রীসন্থ। তাঁর সাফ কথা লোধা কমিটির রিপোর্টে ১৩ জন ক্রিকেটারের নাম ছিল, যাঁরা গড়াপেটার সঙ্গে যুক্ত। শুধু তাঁর নাম এভাবে সামনে এনে কেন এভাবে ছেলাখেলা করা হচ্ছে। বাকি নামগুলি কী কারণে প্রকাশ করছে না বিসিসিআই জানতে চেয়েছেন তিনি।

পাশাপাশি আইনি লড়াই চালিয়ে যাবেন তাও জানিয়ে দিয়েছেন শ্রীসন্থ। কেরল হাইকোর্ট থেকে সুপ্রিম কোর্টের কাছে আবেদন করবেন কেরল স্পিডস্টার।

এদিকে কেরল হাইকোর্টের ডিভিসন বেঞ্চের দাবি কোনওভাবেই বিসিসিআইকে তদন্তে সাহায্য করেননি শ্রীসন্থ। বিভিন্ন সময়ে তাঁকে তদন্তের কাজে ডাকা হলেও তিনি কোনওভাবেই জানাননি কীভাবে টাকা পেয়েছিলেন তিনি।

English summary
Kerala High Court's division bench's decision pushes Sreesanth in bad corner and the pacer burst out

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.