হার্দিকে মজে কপিল, উত্তরসূরীর প্রশংসায় ভারতের প্রাক্তন অলরাউন্ডার

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

হার্দিক পান্ডিয়া -র পারফরমেন্সের ভূয়সী প্রশংসায় ভরিয়ে দিলেন কপিল দেব। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেপটাউনে প্রথম টেস্টে ব্যাট ও বল হাতে দুরন্ত পারফরম্যান্স পান্ডিয়ার।

হার্দিকে মজে কপিল, উত্তরসূরীর প্রশংসায় ভারতের প্রাক্তন অলরাউন্ডার

[আরও পড়ুন:শীতে জবুথবু উত্তর থেকে দক্ষিণবঙ্গ, বহরমপুরে তাপমাত্রার রেকর্ড পতন]

যেখানে ভারতীয় ক্রিকেটাররা উইকেটে টিকে থাকার জন্য লড়াই করছিলেন। বিষাক্ত প্রোটিয়া আক্রমণ সামলাতে যেখানে নাজেহাল হয়ে যাচ্ছিলেন তকমাধারী ক্রিকেটাররা। সেখানে ৯৫ বলে ৯৩ রানের ইনিংস খেলেন তিনি। ৯৯ রানের পার্টনারশিপে ভারত একটা ভদ্রস্থ জায়গায় পৌঁছয়।

হার্দিক পান্ডিয়া -কে অলরাউন্ডার হিসেবে অসম্ভব গুরুত্বপূর্ণ হয়ে উঠছেন।কপিল বলেছেন, 'আমাদের সময় আলাদা ছিল এই ছেলেরা এমন একটা স্তরে আছে যেখানে আমরা ছিলাম না। কিন্তু কারোর সঙ্গে কারোর তুলনা করা ঠিক নয়। দুটো আলাদা যুগের মধ্যে তুলনা হওয়া সম্ভব নয়। '

ক্রিকেটারদের এখন অনেক সুযোগ। কোনও একটি সিরিজে যদি কেউ বাদও পড়েন তাহলেও পরে সুযোগ পাবেন। যদি হার্দিককে নিয়ে কথা বলেন তাহলে বলব ও দারুণ কাজ করেছে।

ভারতীয় টেস্ট ক্রিকেটের এখনও সেরা দ্বিতীয় উইকেট সংগ্রাহক কপিল দেব। পান্ডিয়া সম্পর্কে জানিয়েছেন, 'ভারতীয় দলে পান্ডিয়া এমন একজন ক্রিকেটার, যাঁকে পেয়ে ভারতীয় দল পূর্ণতা লাভ করেছে। ও ব্যাটিং ও বোলিংয়ে দারুণ পারফরম্যান্স করছে। আমি ১১ নম্বরেও ব্যাট করতে নামতাম। আমি বোলিংয়ে উন্নতি করেছিলাম। পাশাপাশি ব্যাটিংয়েও উন্নতি করছিলাম। '

হার্দিকের পারফরম্যান্সের পাশাপাশি ভারতীয় দলও নিয়েও আশাবাদী কপিল দেব। তিনি বলছেন ভারতীয় দল ভালো পারফরম্যান্স করছে। কিন্তু তারা আরও ভালো ফল করার ক্ষমতা রাখে।

[আরও পড়ুন:আফগান ক্রিকেটারের কুর্নিশযোগ্য নজির, ছাপিয়ে গেলেন স্যার ব্র্যাডম্যানকে ]

English summary
Kapil Dev is very happy with Hardik Pandya's performance

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.