৬৫ তে ফের নিকাহ ইমরানের, জবরদস্ত গসিপে সরগরম পাকিস্তান, চিনে নিন বেগমজানকে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিভিন্ন সময়ে বিভিন্ন মহিলার সঙ্গে নাম জড়িয়েছে পাকিস্তানের ফ্ল্যামবোয়েন্ট তারকা ক্রিকেটার ইমরান খান। প্রথমে বিয়ে করেছিলেন জেমাইমাকে । তারপর ২০১৫ সালে রেহাম খানকে বিয়ে করেন ইমরান। তবে বিয়েটা সেরেছিলেন ২০১৪ -র নভেম্বরে। স্বীকার করতে এতগুলো দিন সময় লেগেছিল ইমরানের।

৬৫ তে ফের নিকাহ ইমরানের,গসিপে সরগরম পাকিস্তান

এবার আবার বিয়ের গু়ঞ্জন। :ইমরান খানের বিয়ে ঘিরে উত্তাল সংবাদমাধ্যম। ফের নাকি বিয়ে করেছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। পাকিস্তান তেহরিক এ ইনসাফের চেয়ারপার্সন নাকি প্রায় বছর দুয়েক ধরেই এই ধর্মীয় গুরুর সঙ্গে দেখা করতেন। সেখান থেকেই বিয়ের সিদ্ধান্ত নেন দুজনে। ২০১৮-র পয়লা জানুয়ারি নাকি বুশরা বিবিকে বিয়ে করেছেন। পাকিস্তানের রাজনৈতিক দলের অন্যতম শক্তি ইমরানের রাজনৈতিক সচিব পিটিআই - প্রধানের বিয়েতে অংশ গ্রহণ করেছেন বলে ওয়াকিবহাল মহলের ধারণা। রেহামের সঙ্গে ইমরানের বিয়ের সময়েও ইনিই সাক্ষী ছিলেন। এই বিষয়ে কিছু জিজ্ঞাসা করা হলে সরাসরি হ্যাঁ -না কোনওটাই বলছেন না ইমরানের সচিব।

৬৫ তে ফের নিকাহ ইমরানের,গসিপে সরগরম পাকিস্তান

গোটা ঘটনা ঘটে ডিফেন্স হাউসিংয়ের সেক্টর ওয়াই-লাহোরে। যে ভদ্রমহিলার সঙ্গে পরিণয়সূত্রে ইমরান বিবাহ সূত্রে আবদ্ধ হয়েছেন তিনি ইমরানের দীর্ঘদিনের বান্ধবী। ইনি বাস করেন গুলেবার্গে--৩ -এ। এদিকে মাস কয়েক আগেই নিজের আগের স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে। যদিও তাঁর স্বামী জানিয়েছেন ধর্মীয় কারণেই এই বিচ্ছেদ।

২০১৮-র পয়লা জানুয়ারি নাকি বুশরা বিবিকে বিয়ে করেছেন। যদিও পাকিস্তানি সংবাদ মাধ্যমের একাংশে দেওয়া সাক্ষাৎকারে বুশরা বিবি -র ছেলে পুরো ঘটনাটিকে মিথ্যা বলে দাবি করেছেন।

English summary
Is Imran Khan married again, controversy rocks new headline

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.