লঙ্কা-র সম্মান রক্ষা দুই ক্রিকেটারের, চতুর্থ দিনে কী ভাবছে ভারত

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

শ্রীলঙ্কাকে বড়সড় লজ্জার হাত থেকে বাঁচালেন ম্যাথিউজ ও চাঁদিমল। এই দুই শতরানের সুবাদে তৃতীয় দিনে অলআউট হল না ভারতের প্রতিবেশী দ্বীপরাষ্ট্র।

লঙ্কা-র সম্মান রক্ষা দুই ক্রিকেটারের, চতুর্থ দিনে কী ভাবছে ভারত

[আরও পড়ুন:মোহালির পরই বাইশ গজকে বিদায় জানাচ্ছেন 'ধোনি', ব্যবস্থা রাজকীয় সম্বর্ধনার ]

দ্বিতীয় দিনের শেষে ৩ উইকেটে ১৩১ রান করেছিল শ্রীলঙ্কা। কিন্তু তারপর দ্বিতীয় দিনে জোড়া শতরান সেরে ফেলল শ্রীলঙ্কান ব্যাটসম্যানরা। এড়িয়ে ফেলল ফলো অনের ভ্রুকুটি। এদিন শতরান করেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ ও চাঁদিমল। ম্যাথিউজ করেন ১১১ রান, চাঁদিমল ১৪৭ রান করে এখনও অপরাজিত রয়েছেন। সমরিকম্রা একটি ৩৩ রান করেন। মূলত এঁদের সৌজন্যেই দিনের শেষে শ্রীলঙ্কার স্কোর ৯ উইকেটে ৩৫৬। ভারতের হয়ে রবিচন্দ্রন অশ্বিন ৩ টি উইকেট পেয়েছেন , তাছাড়া সামি, ইশান্ত শর্মা, রবীন্দ্র জাদেজা দুটি করে উইকেট পেয়েছেন।

[আরও পড়ূন:'কার টিপসে বদলে যাচ্ছেন'- বিরাট, জানিয়ে দিলেন অধিনায়ক নিজেই ]

এদিন শ্রীলঙ্কার ২৬৪ রানে চতুর্থ উইকেট পড়ে। অ্যাঞ্জেলো ম্যাথিউজ ও চাঁদিমলের জুটিতে ভাঙন ধরান রবিচন্দ্রন অশ্বিন। এদিন অশ্বিনের কাছে আউট হওয়ার আগে ২৬৮ বলে ১১১ রান করেছিলেন তিনি। তাঁর এদিনের ইনিংস সাজানো
১৪ টি চার, ও ২ টি ৬ । এদিকে চাঁদিমল দিনের শেষেও অপরাজিত রয়েছেন, ৩৪১ বলে ১৪৭ রান করে। শ্রীলঙ্কান অধিনায়কের এদিনের ইনিংস সাজানো ১৮ টি চার ও ১ টি ছয় দিয়ে।

লঙ্কা-র সম্মান রক্ষা দুই ক্রিকেটারের, চতুর্থ দিনে কী ভাবছে ভারত

এই মুহূর্তে শ্রীলঙ্কা দল ভারতের প্রথম ইনিংসের চেয়ে ১৮০ রানে পিছিয়ে। চতুর্থ দিন সকালে ভারতের লক্ষ্য হবে শ্রীলঙ্কাকে দ্রুত প্যাকআপ করে তাড়াতাড়ি রান তোলা।

English summary
Indian bowlers are unable to take all the wickets in the end of 3rd day
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.