প্রোমোতেই হিট ভারত -দক্ষিণ আফ্রিকা সিরিজ, বল গড়ানোর আগেই বাজার গরম, দেখুন ভিডিও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিভিন্ন বড় সিরিজের আগেই সম্প্রচারকারী সংস্থার প্রোমো ঘিরে মানুষের মধ্যে আগ্রহ থাকে। এবারও ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে বাজারে চলে এল গরমাগরম প্রোমো।

প্রোমোতেই হিট ভারত -দক্ষিণ আফ্রিকা সিরিজ

১৯৯০ সালে বিশ্বক্রিকেটে প্রত্যাবর্তন করে দক্ষিণ আফ্রিকা। তারপর থেকে ২৫ বছর পেরিয়ে গেলেও দক্ষিণ আফ্রিকার মাটিতে বিশেষ দাগ কাটতে পারেনি ভারত। বিরাটের টিম ইন্ডিয়ার তাই এটা বদলার মিশন। সচিন-ধোনিরা যা পারেননি তাই করে দেখানোর চ্যালেঞ্জ বিরাট বাহিনীর। আর সেই দৃষ্টিকোণ মাথায় রেখেই তৈরি হয়েছে ভারতীয় দলের পক্ষে তৈরি প্রোমোটি। প্রোমোর শিরোনাম হিসাব পঁচ্চিশ সালো কা।

ভারত বনাম পাকিস্তানের 'মওকা' ট্রেলর হিট হয়েছিল। তারপর থেকে এইরকম বড় সিরিজের আগে প্রোমো তৈরি হয়। আর যার জন্য আগ্রহ ভরে বসে থাকে ক্রিকেট ফ্যানরা।

প্রোমো প্রকাশের ২৪ ঘন্টাও হয়নি তারমধ্যেই ৫০ লক্ষ মানুষ এই প্রোমো দেখে ফেলেছেন। এদিকে দক্ষিণ আফ্রিকা নিরিখেও তৈরি হয়েছে প্রোমো। তৈরি করেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। তাতে অবশ্য ভারতের সঙ্গে তাদের দীর্ঘদিনের সম্পর্কের রেফারেন্সই প্রাধান্য পেয়েছে। গান্ধীজি নিজের প্রথম আন্দোলনের বীজ বপন করেছিলেন সূদূর দক্ষিণ আফ্রিকায়। সেই শুরু । তারপর নির্বাসনের শাস্তি কাটিয়ে মূল ক্রিকেটে দক্ষিণ আফ্রিকাকে প্রথম ফিরিয়ে এনেছিল ভারতই। আর সেই স্মৃতিকেই উসকে দেওয়া হয়েছে এই প্রোমোতে। ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের নাম দেওয়া হয়েছে ফ্রিডম সিরিজ।

English summary
India wants to take 25 years revenge as per new released promo of telecast channel

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.