ভারত- শ্রীলঙ্কা ম্যাচে বল গড়াবে কি , আবহাওয়া দফতরের পূর্বাভাস যা জানালো

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বুধবার থেকে বৃষ্টি শুরু হওয়ার কথা ছিল। আর সেই বৃষ্টি শুরু হয়ে গেল। বুধবার লাগাতার বৃষ্টিতে অনুশীলনে নামতে পারলেন না বিরাট কোহলিরা।

ভারত- শ্রীলঙ্কা ম্যাচে বল গড়াবে কী , আবহাওয়া দফতরের পূর্বাভাস যা জানালো

বৃহস্পতিবার থেকে ইডেনে শুরু ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টেস্ট। দুরন্ত ফর্মে থাকা টিম ইন্ডিয়া, আরও একটি সিরিজে শুরু থেকেই জয় দাখিল করার মানসিকতা নিয়ে প্রস্তুতি সারছিলেন বিরাটরা। কিন্তু হঠাৎই বাধ সাধল প্রকৃতির রোষ। বুধবার ভোর রাত থেকেই কলকাতা ও আসপাশের এলাকায় শুরু হয়েছে বৃষ্টি। তারপর দিন যত এগিয়েছে বৃষ্টি বেড়েছে। কখনও কখনও ভারি বৃষ্টিও হচ্ছে। স্বাভাবিকভাবেই গোটা ইডেন এখন কভারের তলায়।

ভারত- শ্রীলঙ্কা ম্যাচে বল গড়াবে কি , আবহাওয়া দফতরের পূর্বাভাস যা জানালো

এদিকে আবহাওয়া দফতরও কোনও আশার কথা শোনাতে পারেনি। বরং যা পূর্বাভাস রয়েছে তাতে আগামী দু'দিনে বৃষ্টির প্রকোপ বাড়ার সম্ভবনা প্রবল। আলিপুর আবহাওয়া দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে পশ্চিমবঙ্গের দক্ষিণ পশ্চিমে নিম্নচাপ যা একটা বড় অঞ্চল দিয়ে বিস্তৃত রয়েছে। এরই জেরে ওড়িশা উপকূলে ভারি বৃষ্টি হচ্ছে। গাঙ্গেয় পশ্চিমবঙ্গেও এর জেরেই বৃষ্টি হচ্ছে। এখনও অবধি যা পূর্বাভাস রয়েছে তাতে আগামী কাল বৃষ্টির দাপট আরও বাড়ার কথা।

সৌরভ গঙ্গোপাধ্যায় সিএবি-র দায়িত্বে আসার পর গোটা ইডেনের নিকাশি ব্যবস্থা থেকে শুরু করে পিচ , আউটফিল্ড সবকিছুতেই বড়সড় পরিবর্তন এসেছে। বৃষ্টি থামলে খুব দ্রুত ম্যাচ শুরু করে দেওয়া সম্ভব। কিন্তু আবহাওয়া দফতর যা পূর্বাভাস দিয়েছে তাতে বৃষ্টি থামাটাই একটা বড় চ্যালেঞ্জ।

English summary
India and Sri lanka's first test is under cloud cover as there is no sign of rain stopping

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.