টয়লেটে নেই আলো, মাঠে খেলা দেখতে দর্শকরা নাকাল, ভারতেই সম্ভব এই ব্যবস্থা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

মঙ্গলবার গুয়াহাটিতে ভারত বনাম অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি ম্যাচে হেরে গেল ভারত। অন্যদিকে নতুন ভ্যেনুর অব্যবস্থা নিয়ে আয়োজকদে দিকে তোপ দাগছে সকলেই।

টয়লেটে নেই আলো, মাঠে খেলা দেখতে দর্শকরা নাকাল, ভারতেই সম্ভব এই ব্যবস্থা

এই প্রথম কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলা হল গুয়াহাটির বারসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে। তবে প্রথম ম্যাচের স্মৃতিটা খুব একটা ভালো হল না অসম ক্রিকেট অ্যাসোসিয়েশনের। বিভিন্ন রকমের বাজে রিপোর্ট দাখিল হয়েছে এই স্টেডিয়ামকে ঘিরে । তারমধ্যে প্রথম অভিযোগ আলো ছিল না টয়লেটে। মাঠের কোনদিকে কী রয়েছে তা দেখানোর জন্য কোনও সাইনবোর্ডও ছিল না।

নতুন এই স্টেডিয়াম নিয়ে চারদিকে প্রচুর কথা হলেও স্টেডিয়ামের পরিষেবা মাঠে হাজির দর্শকদের জন্য অবর্ণনীয় ছিল। শুধু সাধারণ দর্শক নয় ভিভিআইপি দর্শকদেরও অব্যবস্থার শিকার হতে হয়েছে। গুয়াহাটি মিউনিসিপল কর্পোরেশনের গাড়িও ঢুকতে দেওয়া হয়নি। তারা ঢুকতে না পারায় তাদের কর্মচারীরা স্টেডিয়ামের ভিতর কোনও কাজও করতে পারেনি।

শুধু এটুকুই নয় ,এর আগে পিডাব্লু ডি বিভাগের পক্ষ থেকেও অভিযোগ করা হয়েছিল অসম ক্রিকেট অ্যাসোসিয়েশন তাদের সঙ্গে সহযোগিতা না করায় বিভিন্ন নির্মাণের কাজেও অসুবিধা হয়েছে। আসলে অসম ক্রিকেট অ্যাসোসিয়েশনের সার্বিক ব্যর্থতায় আন্তর্জাতিক ম্যাচ দেখতে এসেও কোনও সুবিধা পেলেন না দর্শকরা।

English summary
India lost the match and the new venue surfaces mismanagement controversy
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.