গ্ল্যাম ম্যাগাজিনের কভারে নতুন রূপে হার্দিক, দেখে নিন প্রিয় ক্রিকেটারকে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ক্লান্তির কারণ দেখিয়ে বোর্ডের থেকে ছুটি চেয়েছিলেন হার্দিক পান্ডিয়া। ফলে ভারত বনাম শ্রীলঙ্কা টেস্ট সিরিজে তাঁকে দলে রাখেননি নির্বাচকরা। এই ফাঁকে নিজের কিছু ফটোশ্যুট সেরে নিচ্ছেন ভারতীয় ক্রিকেটের পিন আপ বয়।

[আরও পড়ুন:বিশ্ব ক্রিকেটে টিকে থাকতে তরুণদের টিপস দিলেন ক্যাপ্টেন কোহলি ]

স্পোর্টস ইলাসট্রেটেডের ৫০ জন ফ্যাশনেবল ক্রীড়াবিদ পত্রিকার কভারে জায়গা করে নিয়েছেন ভারতের এই তরুণ অলরাউন্ডার। ভারতের সেরা ৫০ স্টাইলিশ ক্রীড়াবিদের মধ্যে তাঁকে বেছে নেওয়ায় স্বভাবতই খুশি তিনি।

[আরও পড়ুন:বিপদ কাটছে না মহারাজের, দাদা-র বিপত্তি কাটতেই এবার নতুন বিপদের শিকার সৌরভ]

শুধু স্পোর্টস ইলাসট্রেটডের প্রচ্ছদেই যে হার্দিক জায়গা করে নিয়েছেন হার্দিক তাই নয়। রীতিমতো তাবড় বড় ফ্যাশন ম্যাগাজিন 'দ্য ম্যান' এবং 'ম্যাক্সিম'-র কভার পেজ আলো করে রয়েছেন ভারতীয় ক্রিকেট ফ্যানদের নতুন পছন্দের নায়ক পান্ডিয়া।

বাইশ গজে তাঁর যেমন স্বচ্ছন্দ উপস্থিতি ঠিক তেমনি ক্যামেরার সামনেও যে তিনি একইরকম সপ্রতিভ তাও বোঝা গেছে এই কভারগুলি দেখে। দিন কয়েক বিসিসিআইকে হার্দিক জানিয়েছিলেন তিনি ক্লান্ত। বিসিসিআই - ও তাঁর গুরুত্বপূর্ণ এই ক্রিকেটাররে মতকে সম্মান জানিয়ে তাঁকে বিশ্রাম দিয়েছিল। এদিকে হার্দিক নিজে জানিয়েছিলেন,'হ্যাঁ সত্যিই এই ছুটিটা আমি চেয়ে নিয়েছিলাম, আমার শরীর দিচ্ছিল না। ' পাশাপাশি তিনি আরও জানিয়েছিলেন, 'আমি জীবনে এত ক্রিকেট খেলিনি। আমি অলরাউন্ডার, আমি ব্যাট করি, বল করি , ফিল্ডিং করি। শরীর ঠিক না থাকলে কিছুই ঠিক থাকবে না।'

English summary
Hardik has taken break from cricket but not from photoshoots
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.