Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অনুষ্কা সাবধান, বিরাটকে এখনও সবসময় সঙ্গে রাখেন এই মহিলা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সময়টা বেশ খানিকটা আগে ২০১৪ নাগাদ বিরাটকে সোশ্যাল সাইটে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন মহিলা ইংলিশ ক্রিকেটার ড্যানিয়েল ওয়েট। কিন্তু বিরাট বিশেষ পাত্তা দেননি। অনুষ্কাও নিশ্চয় স্বস্তি পেয়েছিলেন।

অনুষ্কা সাবধান

কিন্তু না অনুষ্কা বেশি স্বস্তিতে থাকবেন না। বিরাট সে সময় ড্যানিয়েল ওয়েটকে বিশেষ পাত্তা না দিলেও তিনি কিন্তু 'বিরাট' অনুরাগ কমাননি।

বিরাট ও ড্যানিয়েলা

তাঁর বিয়ের প্রস্তাবের পরের সংযোজন ব্যাটের নিচে বিরাটের নাম খোদাই। যে ব্যাট সব সময় তাঁর হাতে থাকে সেই পাওয়ার হাউসের তলায় ভারত অধিনায়কের নাম খোদাই করে দিয়েছেন তিনি।

এদিকে এতেই শেষ নয়। নাম লিখেছেন ভালই ছিল, অনুষ্কার চিন্তা বাড়ানো ছাড়া আর কোনও ক্ষতি ছিল না বিষয়টার মধ্যে। কিন্তু গন্ডগোল আরও একটা আছে নিজের ব্যাটের নিচে বিরাট কোহলির নাম লিখতে গিয়ে ভুল বানান লিখেছেন মহিলা বিশ্বকাপ জয়ী এই ইংলিশ ক্রিকেটার। অক্ষরের এদিক ওদিকে কোহলি হয়ে গেছেন খোলি। ব্যাস আর যাবেন কোথায় বিরাট ফ্যানরা চেপে ধরেছেন ড্যানিয়েলকে।

সচিন পুত্র অর্জুন তেন্ডুলকরের ভাল বন্ধু ড্যানিয়েল। শুধু যে বিরাটেই মজেছেন তাই নয়। ভারতের খাওয়াদাওয়াতেই মন দিয়েছেন তিনি। অনুষ্কা আপনি কিন্তু সাবধান। যেভাবে কোমড় বেঁধে ভারতের জন্য প্রস্তুতি সারছেন ড্যানিয়েলা তাতে আপনি সিঁদুরে মেঘ দেখতেই পারে।

English summary
England's women cricketer write down Virat Kohli's name under her bat
Please Wait while comments are loading...