চুক্তিতে সই ধোনি, রায়না,জাদেজা, ভাইরাল ভিডিওয় মন মাতল সমর্থকদের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

একে দু'বছরের নির্বাসন কাটিয়ে আইপিএলে ফিরছে চেন্নাই সুপার কিংস তারওপর আবার ধরে রেখেছে ধোনি, রায়না, জাদেজাকে। সব মিলিয়ে সিএসকে ফ্যানদের জন্য এর চেয়ে আনন্দের আর কী হতে পারে।

চুক্তি সই করেই সমর্থকদের তাতানো শুরু ধোনি-রায়নাদের

নেটিজেনরাও বেশ চাঙ্গা হয়ে উঠেছেন। তাঁদের প্রিয় দল ফেরায়। এর মধ্যে নতুন চুক্তি সইয়ের ভিডিও পোস্ট করল সিএসকে। চুক্তিপত্রে সইয়ের সময়েই আবার বাজার মাতিয়ে দিলেন ক্রিকেটাররা। কেউ ফেভারিট হুইসেল পোডু বললেন, কেউ আবার জানলেন দু'বছর বাদে প্রিয় দলে ফিরতে পারায় তারা দারুণ খুশি।

১৫ কোটি টাকায় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ধরে রেখেছে সিএসকে। রায়না কে ধরে রাখতে তাঁদের ১১ কোটি টাকা, এবং রবীন্দ্র জাদেজার জন্য ৭ কোটি টাকা দিতে হয়েছে।

এই তিন ক্রিকেটারের চুক্তিপত্রে সই করার ভিডিও টুইটারে শেয়ার করেছিল সিএসকে। এই মুহূর্তে তা ভাইরাল ইন্টারনেটে। মাহি যেখানে সই করছেন সেই ভিডিওতে আবার তার চারপাশে ঘুরঘুর করছে ছোট্ট জিভা। তার পরণের জামাটিও আবার হলুদ -সাদা। আসলে বাবা ফের হলুদ জার্সিতে মাঠ কাঁপাবেন এটা জেনেই বোধহয় জিভাও হলুদ রঙের পোশাক পড়েছে।

এদিকে সুরেশ রায়না আবার জানিয়েছেন গত দু টি মরশুম তিনি চেন্নাইকে মিস করেছেন। কিন্তু এবার আবার নিজের চেনা ও ক্রীড়াবোদ্ধা দর্শকদের সামনে খেলার জন্য আগ্রহ ভরে অপেক্ষা করে আছেন তিনি।

রবীন্দ্র জাদেজা আবার হুইশিল দিয়েই নিজেদের হুইশিল পোডু ট্যাগলাইন ফ্যানদের মনে করে দিয়েছেন তিনি। সব মিলিয়ে মরশুম শুরুর আগেই বাজার দারুণ গরম করে দিল সিএসকে।

ধোনির অধিনায়কত্বে ২০১০ এবং ২০১১ পরপর দু'বছর আইপিএল চ্যাম্পিয়ন হয় চেন্নাই সুপার কিংস। আইপিএল ছাড়াও ২০১০ এবং ২০১৪ সালে চ্যাম্পিয়ন্স লিগ টি২০-ও জিতেছিল সিএসকে। নির্বাসিত হওয়ার আগে এতটাই দুরন্ত পারফরম্যান্স ছিল চেন্নাই সুপার কিংসের।

English summary
Dhoni, raina and jadeja signs new contract paper with their old team

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.