Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ধোনির সঙ্গে পাল্লা দিচ্ছে ছোট্ট জিভাও, সোশ্যাল মিডিয়ায় হাড্ডাহাড্ডি লড়াই দু'জনের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সেয়ানে -সেয়ানে কোলাকুলি। তবে এখানে খারাপ অর্থে নয় ভালো অর্থেও এটাকে ব্যবহার করা যেতে পারে। বাবা ধোনি ও মেয়ে ধোনি দু' জনেই এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন।

ধোনির সঙ্গে পাল্লা দিচ্ছে ছোট্ট জিভাও, সোশ্যাল মিডিয়ায় হাড্ডাহাড্ডি লড়াই দু'জনের

[আরও পড়ুন:'চামড়া কাটলে আমারও রক্ত বেরোয়', কেন এমন বললেন বিরাট ]

টেস্ট খেলায় নেই মহেন্দ্র সিং ধোনি। তাই এখন দলের থেকে দূরে বাড়িতে সময় কাটাচ্ছেন। মহেন্দ্র সিং ধোনি নিজের ব্যক্তিগত জীবন খুব একটা সকলের সামনে আনেন না। তবে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করলেন মাহি। নিজের পোষ্যদের ট্রেনিং দিতে এই মুহূর্তে ব্যস্ত তিনি। পোষ্যদের ট্রেনিং দেওয়ার সেই ভিডিও নিজের সোশ্যাল অ্যাকাউন্টে পোস্ট করেছেন মাহি। যেরকম দক্ষতার সঙ্গে মাঠে গোটা দলকে নেতৃত্ব দিতেন মাহি , তারচেয়েও বেশি দক্ষতার সঙ্গে নিজের পোষ্যকে ট্রেনিং করাচ্ছেন তিনি। একদিনের মধ্যেই মাহির এই ট্রেনিং ভিডিও দেখে নিয়েছেন ১৩ লক্ষের বেশি ফ্যান।

ZOYA(Dutch shepherd) does some training and LILY(husky) does the cheering job

A post shared by @mahi7781 on Nov 14, 2017 at 5:31am PST

এদিকে ধোনি জুনিয়র জিভাও মজে সোশ্যাল মিডিয়ায়। না তাঁর নিজের এখনও সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল করার ক্ষমতা হয়নি তাঁর মাতৃদেবী সাক্ষীই এখনও তাঁর ছবি , ভিডিও দায়িত্ব নিয়ে পোস্ট করেন। তাঁর পোস্টেও লাইকের সংখ্যা চোখে পড়ার মতো। ছোট বয়স থেকেই বাবার সুযোগ্য উত্তরসূরী হয়ে উঠছে জিভা। অদ্ভুত সব জিনিস মুখে গ্রাফিক্স হিসেবে লাগিয়ে কীর্তিকলাপ দেখাচ্ছে জিভা। তাতেও দারুণ খুশি জিভা ফ্যানরা। ছোটজনের জন্য সকলেই নিজেদের আদর জানিয়েছেন।

English summary
Dhoni and his daugther Ziva is very busy in social media now a days
Please Wait while comments are loading...