সৌরভের কাছে ক্রিকেট টিপস চাইলেন বিশ্বকাপে খেলা এই ক্রিকেটার

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভিডিও দেখেই বড় হয়ে উঠেছেন । এমনকি তাঁর কোচও তাঁকে সেই ভিডিও দেখেছেন। এতদিনে নিজের সেই আইডলের সামনাসামনি হলেন মহিলা বিশ্বকাপে দলে ভারতের প্রতিনিধি দীপ্তি শর্মা।

সৌরভের কাছে ক্রিকেট টিপস চাইলেন বিশ্বকাপে খেলা এই ক্রিকেটার

[আরও পড়ুন:পান্ডিয়া তাঁর মতো নন, কপিলের বিস্ফোরক মন্তব্যে ক্রিকেট দুনিয়া সরগরম ]

বাংলা মহিলা ক্রিকেট দলের হয়ে খেলবেন দীপ্তি। এবারের মহিলা বিশ্বকাপের ঠিক আগে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ১৮৮ রান করেছিলেন তিনি। যেটা মহিলা ক্রিকেটে কোনও একজনের করা সর্বোচ্চ স্কোর। এদিন বাংলার হয়ে রেজিস্ট্রেশন করতে এসে সৌরভের সঙ্গে দেখা হওয়ার পর নেটে তাঁর ব্যাটিং দেখার জন্য আহ্বান জানান তিনি।

ভারতীয় মহিলা দলের অন্যতম গুরুত্বপূ্র্ণ সদস্যা দীপ্তি শর্মা বিশ্বকাপের দলেও ছিলেন। এবার থেকে বিসিসিআই অনুমোদিত টুর্নামেন্টে বাংলার জার্সি গায়ে মাঠে নামবেন তিনি। চোখের সামনে নিজের আইডল সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখে আবেগের বাঁধ মানেনি তাঁর। তিনি নিজেই মহারাজকে জানান, যে তাঁর ব্যাটিং স্টাইল তিনি অনুসরণ করেন। দীপ্তি জানিয়েছেন, 'আমি বাংলায় এসেছি দুটি কারণে, একজন ঝুলন গোস্বামী, অন্যজন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেটে ঝুলন বড় নাম। ওঁর অভিজ্ঞতা থেকে আমি ভুলচুক শুধরে নিয়েছি। এখন আমি সৌরভ গঙ্গোপাধ্যায়ের থেকে টিপস পাব। বিশেষত স্পিনের বিরুদ্ধে কী করে খেলে সেটাই আমি দাদাকে জিজ্ঞাসা করব। '

দীপ্তির দাদা সুমিত শর্মা ক্রিকেট অ্যাকাডেমি চালান। তিনিও খুশি বোনের বাংলার হয়ে খেলার সিদ্ধান্তে।

[আরও পড়ুন:ইয়ো ইয়ো টেস্ট নিয়ে মুখ খুললেন আশিস নেহরা, কী বললেন ৩৮-র ক্রিকেটার ]

English summary
Deepti sharma gets emotional after meeting his idol Sourav Ganguly
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.