ঈশানে মজে বঙ্গ ক্রিকেট ফ্যানরা, সংবর্ধনার সিদ্ধান্ত সৌরভের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিশ্বজয়ী ভারতের খুদেরা। আনন্দের আর শেষ নেই। তবে বাংলার আনন্দ বেশ খানিকটা বেশি। কারণ ঘরের ছেলে ইশান পোড়েল বিশ্বমঞ্চেও জাত চিনিয়েছে।

ইশানে মজে বঙ্গ ক্রিকেট ফ্যানরা, সম্বর্ধনার সিদ্ধান্ত সৌরভের

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের পর থেকেই উত্তেজনা বাড়ছিল চন্দনগরের ইশানদের আত্মীয় ও পাড়া প্রতিবেশীদের মধ্যে। শনিবার সেটা একেবারে উৎসবের আকার নেয়। বিশ্বকাপের শুরুতেই চোট পেয়ে যাওয়ার পরই অনিশ্চিত হয়েছিল গঙ্গাপাড়ের শহরের বাসিন্দা ইশানের। এদিকে বিশ্বজয়ের ঘোর কাটছে না বাবা-মা থেকে পাড়া প্রতিবেশী সকলেরই। আর হবে নাই বা কেন বাংলার ইশান যে বিশ্বকাপ জিতে চন্দননগরের জন্যেই টুর্নামেন্টের মেডেলটি তুলে দিয়েছেন। এখন শুধু বিশ্বজয়ী ছেলের ঘরে ফেরার অপেক্ষায় চন্দননগর।
এদিকে বঙ্গের নয়া স্পিডস্টার জানিয়েছেন, 'এখনও বিশ্বাস করতে পারছি না আমরা বিশ্বকাপ জিতেছি। সতীর্থরা সবাই এখনও ঘোরে আছে। বিশ্বকাপ জয়ের অনুভূতি বলে বোঝানো যাবে না। আশা ছিল চ্যাম্পিয়ন হব। এত সহজে জিতব, ভাবিনি।' আসলে প্রথম বড় মঞ্চে সেরার লড়াইয়ে সেরা হওয়ার আনন্দে বুঁদ ইশান-পৃথ্বীরা।

এদিকে ইশান পোড়েলের সাফল্য বঙ্গক্রিকেটের খাসমহলও। ইশান ঘরে ফিরলেই বিশেষ সম্বর্ধনার ব্যবস্থা করবে সিএবি। সিএবি প্রেসিডেন্ট সৌরভ জানিয়েছেন, 'গোটা টুর্নামেন্টেই দারুণ খেলেছে ভারতীয় দল। দ্রাবিড়ের তত্বাবধানে যেভাবে দল তৈরি হয়েছে তা সত্যিই দারুণ।'

সেমিফাইনালের পরই ইশান সম্পর্কে সৌরভ জানিয়েছিলেন যে ভিশন ২০-২০ -র ফসল ইশান। ফাইনালের পরেও সেই কথাই আরও একবার মনে করিয়ে দিয়েছেন মহারাজ। বাংলার এই স্পিডস্টার ঠিক করে ফোকাস ধরে রাখলে জাতীয় দলে খেলার ক্ষমতা রাখবে।

English summary
CAB will felicitate Ishan Porel after returning from under 19 World Cup

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.