ছোট্ট সাক্ষী ধোনির পাশে এই মেয়েটি এখন বলিউডের সেলিব্রিটি নায়িকা, চিনে নিন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

অনুষ্কা শর্মা ও সাক্ষী ধোনি -র মিল তো জানেন নিশ্চয়। হ্যাঁ একজন ভারতের প্রাক্তন অধিনায়ক স্ত্রী অন্য একজন বর্তমান ভারত অধিনায়কের প্রেমিকা। ক্রিকেটের সঙ্গে দু'জনের অঙ্গাঅঙ্গী যোগ।

ছোট্ট সাক্ষী ধোনির পাশে এই মেয়েটি এখন বলিউডের সেলিব্রিটি নায়িকা, চিনে নিন

[আরও পড়ুন:গায়ে হলুদ থেকে মেহেন্দি , বর বেশ থেকে যুগল 'নুভি'-র বিয়ের সব মুহূর্তের ছবি দেখুন ]

কিন্তু এর বাইরেও দু'জনের মিল রয়েছে। দুজনেই একই স্কুলে পড়াশুনো করেছেন। অনুষ্কা শর্মা আর্মি পরিবারের মেয়ে। তাঁর ছোটবেলায় বাবার পোস্টিং ছিল অসমে, সেখানে যে স্কুলে তিনি পড়াশুনো করেছেন, সেখানেই পড়াশুনো করতেন সাক্ষী রাওয়ত অর্থাৎ সাক্ষী ধোনি। দিন কয়েক আগে একটি ফ্যান অ্যাকাউন্টে অনুষ্কা ও সাক্ষীর সেই পুরোন ছবি পোস্ট হয়েছে। আর এখন সেটা ভাইরাল মিডিয়ায়।

ছোট্ট সাক্ষী ধোনির পাশে এই মেয়েটি এখন বলিউডের সেলিব্রিটি নায়িকা, চিনে নিন

[আরও পড়ুন:চ্যাম্পিয়ন্স লিগ জমজমাট, একনজরে মেসি-নেইমার -মরিনহোর দলের ফলাফল]

অনুষ্কা ও বিরাটের প্রেমের মুচমুচে কাহিনি সকলেরই মুখে মুখে ফেরে। আর ২০১০ সাল থেকে বিয়ে করে সংসার করছেন ধোনি ও সাক্ষী। ছোটবেলার সেই বন্ধুত্বকে ফের একবার ফিরে দেখেছিলেন স্নাতক হওয়ার পর এক রি-ইউনিয়নে।

এদিকে এর আগে অনুষ্কা একবার সাক্ষাৎকারে বলেছিলেন অসমের একটা খুবই ছোট শহরে একসঙ্গে স্কুলে পড়তেন ধোনি পত্নী। দু'জনে একসঙ্গে গল্প করার সময় এই সত্যি সামনে আসে।

English summary
Both these girls are in love with Indian Cricketers but they share somting more find the common link between Anushka and Sakshi
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.