বাংলার দুরন্ত ফর্ম, ক্রিকেটাররা চাঙ্গা, টোটকা কি মহারাজের পেপ টক

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

দিন কয়েক আগেই ঘরের মাঠে এক রনজি ম্যাচ আগেই কার্যত ঘরের মাঠে অসহায় আত্মসমর্পণ করেছিল বাংলা। এবার সেই বাংলাই যেন বাঘ হয়ে গর্জে উঠল। গোয়াকে সব বিভাগে পর্যদুস্ত করে রনজির কোয়ার্টার ফাইনাল বা নক আউটের টিকিট যোগাড় করে নিল তারা।

বাংলার দুরন্ত ফর্ম, ক্রিকেটাররা চাঙ্গা, টোটকা কি মহারাজের পেপ টক

[আরও পড়ুন:'সোনার হাঁস' মেরে ফেলতে পারি না, বোর্ড কর্তার মারাত্মক স্বীকারোক্তি ]

ঘরের মাঠে সেই হতশ্রী পারফরম্যান্সের পর মনোজদের সঙ্গে কথা বলেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তারপরই যেন জেগে ওঠেন তাঁরা। পাঞ্জাবে আগুন জ্বালানোর পর বাংলার পারফরম্যান্সের ঝাঁঝে জ্বলে গেল গোয়াও।

এই ম্যাচ থেকে এক পয়েন্টই যথেষ্ট ছিল বাংলার। তবে গোয়ার বিরুদ্ধে গ্রুপ লিগের শেষ ম্যাচে ৩ পয়েন্ট তুলে কোয়ার্টার ফাইনালে পৌঁছল বাংলা। খেলা ড্র হলেও প্রথম ইনিংসে এগিয়ে থাকার সুবাদে ৩ পয়েন্ট পেল বাংলা। ৬ ম্যাচে বাংলার সংগ্রহ ২৩ পয়েন্ট। গ্রুপে দ্বিতীয় হয়ে কোয়ার্টার ফাইনালে বাংলা। এদিনের ম্যাচে জয় না এলেও বাংলার ব্যাটে বলে অলরাউন্ড পারফরম্যান্স জয়ের চেয়ে কোনও অংশে কম নয়।

এই ম্যাচে বাংলার প্রাপ্তি-র ভাঁড়ার উপচে পড়েছে। বল হাতে অশোক দিন্দার জ্বলন্ত পারফরম্যান্স দলকে একদিন আগেই তিন পয়েন্ট পাইয়ে দিয়েছিল। এরপর লড়লেন অনুষ্টুপ মজুমদার ও ঋত্বিক চট্টোপাধ্যায়রা। দ্বিতীয় ইনিংসে এই দুই ব্যাটসম্যানই শতরান করলেন। বাংলার ৩৭৯ রানের জবাবে ৩১০ রানে শেষ হয়েছিল গোয়ার প্রথম ইনিংস। দ্বিতীয় ইনিংসে বাংলা ৩৩৪ রান তুলে ইনিংসের সমাপ্তি ঘোষণা করে। অনুষ্টুপ ১০৮ এবং ঋত্বিক ১০২ রানে অপরাজিত থেকে যান। এদিকে জয়ের জন্য ৪০৩ রানের তাড়া করতে নেমে গোয়ার ইনিংস শেষ হয় ২ উইকেটে ৮৬রানে। প্রথম ইনিংসের আগুনে ফর্মের ঝলক এদিনও দেখান অশোক দিন্দা।

[আরও পড়ুন:৩০০-র মধ্যে প্রিয়তম প্রশ্নে, যা জবাব দিলেন ভারতের এই তারকা স্পিনার ]

English summary
Bengal reached quarter final of ranji as second team from group
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.