Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অ্যাসেজের আগে অস্ট্রেলিয়ার ভালো খবর, ইংলিশ ক্রিকেটে খবরটা মন্দ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সামনেই অ্যাসেজ। ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া-র এই ধুন্ধুমার লড়াইয়ের আগে বেশ ফর্মের ঝলক দেখালেন মিচেল স্টার্ক। অস্ট্রেলিয়া-র ঘরোয়া ক্রিকেটে দুটি ইনিংসে হ্যাটট্রিক করে নজির গড়লেন তিনি। অস্ট্রেলিয়া ক্রিকেটে সুসমাচারের দিনেই ইংল্যান্ড ক্রিকেটে খারাপ বার্তা এল।পারথে প্রথম দিনের অনুশীলনে ব্যাট করতে গিয়ে চোট পান ফিন এবং চোটের কারণে ছিটকে গেলেন ইংলিশ পেসার।

অ্যাসেজের আগে অস্ট্রেলিয়ার ভালো খবর,ইংলিশ ক্রিকেটে খবর মন্দ

শেফিল্ড শিল্ডের ম্যাচে নিউ সাউথ ওয়েলসের হয়ে বোলিংয়ে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়াকে ধ্বস্ত করে দেন অজি পেসার মিচেল স্টার্ক । দুটি ইনিংসেই তাঁর হ্যাটট্রিকের সুবাদে গুঁড়িয়ে যায় বিপক্ষ। স্টার্কের এই ভয়ঙ্কর বোলিংয়ের সুবাদেই ম্যাচটি ১৭১ রানে জিতে নেয় নিউ সাউথ ওয়েলস।

এদিকে স্টার্কের এই পারফরম্যান্সকে কুর্নিশ জানিয়েছেন আরেক অজি পেসার মিচেল জনসন।

এদিকে স্টার্ক গৃহিনীও দারুণ খুশি স্বামীর এই পারফরম্যান্সে। তিনি আবার মহিলা ক্রিকেটের ফাঁকেই নজর রেখেছিলেন স্বামীর কৃতিত্বেও।

এদিকে ঠিক অ্যাসেজ শুরু আগেই বড় দুঃসংবাদ ইংল্যান্ড শিবিরে। পারথে প্রথম দিনের অনুশীলনে ব্যাট করতে গিয়ে চোট পান ইংলিশ পেসার স্টিভেন ফিন। হাঁটুর চোট এতটাই গুরুতর যে দেশে ফিরতে হচ্ছে এই তারকা পেসারকে। ফলে একদিকে যখন চিরপ্রতিদ্বন্দ্বী দল পারফরম্যান্সের ঝলকানি দেখাচ্ছে সে সময়েই দুঃসংবাদ ইংল্যান্ড শিবিরে।

English summary
Before Ashes Mitchell Starc strikes again breaks 100 years old record, and Steven Finn ruled out for injury
Please Wait while comments are loading...