ভারতীয় দল মানেনি বোর্ডের কথা, তোপ দেগে যা জানাল বিসিসিআই

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

একটি ম্যাচে হার। আর তার জেরেই প্রকাশ্যে চলে এল ভারতীয় বোর্ড বনাম ভারতীয় দলের মতানৈক্য। কেপটাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচে ভারতের সামনে জয়ের হাতছানি ছিল, কিন্তু সেখান থেকে হারতে হয়েছে।

ভারতীয় দল মানেনি বোর্ডের কথা, তোপ দেগে যা জানাল বিসিসিআই

ম এদিকে এরপরই কেপটাউনে প্রথম টেস্টে ভারতীয় ব্যাটিং যেভাবে মুখ থুবড়ে পড়েছে তাতে প্রশ্ন উঠে যাচ্ছেই। সুনীল গাভাসকর থেকে ওয়াদেকর এরকম প্রাক্তনরা আগেই জানিয়েছিলেন অনুশীলন ম্যাচে খেলে তবেই প্রোটিয়াদের বিরুদ্ধে অভিযান শুরু করা উচিত ছিল ভারতীয় দলের।

এর মধ্যে বিতর্কের আগুনে ঘি ঢেলেছেন বোর্ডের সিইও রাহুল জোহরি। তিনি জানিয়েছেন, ভারতীয় বোর্ড চেয়েছিল অনুশীলন ম্যাচ দিয়েই সফর শুরু করুক টিম ইন্ডিয়া। ভারতীয় বোর্ডের পক্ষ থেকে প্রস্তাব দেওয়া হয়েছিল শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দ্বিতীয় সারির ভারতীয় ক্রিকেটারদের দিয়ে দল তৈরি করা হোক। পাশাপাশি বলা হয়েছিল মুরলী বিজয়, চেতেশ্বর পুজারা, অজিঙ্ক রাহানে, ইশান্ত শর্মা, রবিচন্দ্রন অশ্বিনদের আগে পাঠিয়ে দেওয়া হোক। যাতে দক্ষিণ আফ্রিকার পরিবেশের সঙ্গে তাঁরা মানিয়ে নিতে পারেন। কিন্তু তাতেও রাজি হয়নি ভারতীয় থিঙ্কট্যাঙ্ক।

যতক্ষণ পারফরম্যান্স ততক্ষণই সম্পর্কে মধু থাকে। আর পারফরম্যান্সগ্রাফ নেমে গেলেই আঙুল ওঠানো শুরু হয়ে যায়। তাই বিরাট ও ভারতীয় বোর্ডের ক্ষেত্রেও হয়েছে। এদিকে অধিনায়ক বিরাট কোহলি একইরকম বিন্দাস। জোহনেসবার্গে দ্বিতীয় টেস্ট খেলতে পৌঁছে গেছে দল। সেখানেই হার্দিক পান্ডিয়াকে সঙ্গে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন কোহলি।

English summary
BCCI and team India's different point of view about practice match came in forefront

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.