টি-টোয়েন্টি নজির গড়েছিলেন ভারতের রোহিত, তাঁকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিল পাক ক্রিকেটারের ইনিংস

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

পরিসংখ্যানটা দিয়েই শুরু করি। তাহলেই চক্ষু চড়কগাছ হওয়ার জন্য যথেষ্ট হবে। এগারোটা ছয়, সাতটা বাউন্ডারি, স্ট্রাইক রেট ৩৮৪.৬২। না না কোনও ভিডিও ক্রিকেট গেমের স্কোরকার্ড নয়। এক পাক ব্যাটসম্যান একটি চ্যারিটি টি-টেন ম্যাচে এই পারফরম্যান্সটা দিয়েছেন। তিনি বাবর আজম।

টি-টোয়েন্টি নজির গড়েছিলেন ভারতের রোহিত, তাঁকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিল পাক ক্রিকেটারের ইনিংস

[আরও পড়ুন:পাল্টি কয় যাহারে, ধোনি প্রসঙ্গে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন প্রসাদ ]

বিরাট কোহলিকেও নাকি চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারেন তিনি এমনটাই পাক ক্রীড়ামহলে গুঞ্জন। তবে এদিন তিনি যা ইনিংস খেললেন তাকে কিন্তু সত্যিই কুর্নিশ জানাচ্ছে সারা বিশ্ব। ৩৫ বলে ১০০, শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্রুততম সেঞ্চুরি হাঁকিয়ে শিরোনাম তৈরি করেছিলেন 'হিটম্যান' রোহিত শর্মা। তবে বাবর আজম,যা করে দেখালেন এখন ফিকে দেখাচ্ছে রোহিতকেও। শহিদ আফ্রিদি ফাউন্ডেশন আয়োজিত একটি চ্যারিটি ম্যাচে ২৬ বলে শতরান করে বিশ্বনজির গড়লেন এই পাক তারকা।

ফয়সলাবাদে আয়োজিত টি-টেন ম্যাচে প্রথমে ব্যাটে নেমে ২১০ রান করে এসএএফ-রেড। শহিদ আফ্রিদির নেতৃত্বাধীন এসএএফ-গ্রিন দলের বিরুদ্ধে দাপট দেখান পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক। ছয় বলে ছয় ছক্কা হাঁকান তিনি। তবে এসব ফিকে পড়ে যায় তাঁদের পারফরম্যান্স। সব লাইমলাইট ছিনিয়ে নেন বাবর আজম। ৩৮৪.২৬ স্ট্রাইকরেট, ১১ ছয়, বাবরের ব্যাটিংয়ের সামনে মুখ থুবড়ে পরেন বোলাররা। অবশেষে নিজস্ব ঢঙে বাউন্ডারি মেরে এসএএফ-গ্রিন'কে জিতিয়ে আনেন অধিনায়ক আফ্রিদি।

English summary
Babar Ajam creates a milestone in T-10 tournament by scoring fastest hundred

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.