সচিনকে নিয়ে কুরুচিকর খিল্লি সোশ্যাল মিডিয়ায়, বাজার গরমের চেষ্টা অজি সাংবাদিকের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সচিন তেন্ডুলকর কে , গোটা দুনিয়া তা বলে দেওয়ার অপেক্ষা রাখে না। বেশ কয়েক বছর সচিনকে না চেনার ভুল করেছিলেন মারিয়া শারাপোভা, তার ফলও তিনি পেয়েছিলেন হাতেনাতে, সচিন ফ্যানরা বুঝিয়ে দিয়েছিলেন তিনি কী জিনিস।

সচিনকে নিয়ে কুরুচিকর খিল্লি সোশ্যাল মিডিয়ায়, বাজার গরমের চেষ্টা অজি সাংবাদিকের

[আরও পড়ুন:এবার ভারতীয় ক্রিকেটে সাম্যবাদ, নতুন নিদানে ঘুঁচে গেল ভেদাভেদ ]

ভারতীয় ক্রিকেট মহলে নয়, গোটা ক্রিকেট বিশ্বে নিজের দুরন্ত পারফরম্যান্সের জন্য কুর্নিশ পান সচিন তেন্ডুলকর। ১০০ শতরান, ৩৩ হাজার রান তার ঝোলায় রয়েছে। তাকে চেনে গোটা বিশ্বের মানুষ। কিন্তু একবার মারিয়া শারাপোভা বলেছিলেন তিনি চেনেন না সচিনকে। আর এতেই বেজায় খেপেছিলেন সচিন ফ্যানরা। এবার ফের সেই কবর হয়ে যাওয়া ইস্যুকে তুলে এনে বাজার গরম করতে চাইছেন এক অজি সাংবাদিক। ভারতীয় ক্রিকেটারদের নিয়ে খিল্লির টুইট করেই দিন গুজরান করা যাঁর কাজ। এর আগেও কখনও বিরাট কোহলির হাতে ঝাঁটা ধরিয়ে দিয়েছেন। আবার কখনও আরও নিন্দনীয় পোস্ট করেন ভারতীয় ক্রিকেটারদের নিয়ে। এই জন্যেই তিনি নেটিজেনদের কাছে পরিচিত নাম।

সম্প্রতি জ্যাক মা বলে এক ভদ্রলোকের সঙ্গে ছবি তোলেন রুশ সুন্দরী মারিয়া শারাপোভা। তার ছবির নিচে লেখা হয়, অবশেষে সচিনের সঙ্গে দেখা করলেন মারিয়া শারাপোভা।

[আরও পড়ুন:যুবরাজ সিংয়ের পোস্ট করা 'আজব আউটের' ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়]

শুধু এটুকুই নয় এরপরও তিনি থামেননি। একের পর এক কুশ্রী ব্যাঙ্গাত্মক ছবি পোস্ট করেই চলেছেন তিনি। কখনও রজার ফেডেরারের সঙ্গে বিরাটের ছবি দিয়ে বলছেন 'মিট সচিন' আবার কখনও সচিনের ছবি পোস্ট করে লিখছেন মিট শারাপোভা।

English summary
Australian journalist tries to make fun of Sachin Tendulkar to make it a hit tweet communication

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.