Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এবার ফোকাসে টি-২০, নেহরার অবসরম্যাচে জয় উপহারই লক্ষ্য কোহলিদের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বুধবারের ফিরোজ শাহ কোটলার ম্যাচটা বিশেষ হতে চলেছে । ভারতীয় ক্রিকেটে একটা যুগের অবসান হতে চলেছে। ভারতীয় ক্রিকেটে তারকার তকমা কখনই তাঁর গায়ে লাগেনি। তিনি আশিস নেহরা।

এবার ফোকাসে টি-২০, নেহরার অবসরম্যাচে জয় উপহারই লক্ষ্য কোহলিদের

আটতিরিশ পেরেনো আশিস নেহরা এবার ক্রিকেট মাঠকে বিদায় জানাবেন। স্বভাবতই এই ম্যাচ ঘিরে নস্টালজিক বর্ষীয়ান পেসার। গোটা দলও চাইছে নেহরাকে ম্যাচ জিতে ফেয়ারওয়েল দিতে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২-১ সিরিজ জিতেছে মেন ইন ব্লু।

টেবলের এক নম্বরে থাকা ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে প্রথম জয় হাসিল করতে চাইছে কিউয়িরাও। তারা একদিনের সিরিজ খোয়ালেও যেভাবে ভারতকে বেগ দিয়েছে তাতে আশার আলো দেখতেই পারে। বুধবার থেকে শুরু হতে চলা তিন ম্যাচের টি২০ সিরিজে নিউজিল্যান্ড ঘুরে দাঁড়াতে মরিয়া। সীমিত ওভারের ক্রিকেটে কিউয়িরা বরাবরই বেশ লড়াকু প্রতিপক্ষ । এই টুর্নামেন্টের জন্য রস টেলরকে দলে ফিরিয়ে আনল নিউজিল্যান্ড। চোটে কাবু লেগস্পিনার টড অ্যাস্টলের পরিবর্তে দলে ঢুকলেন টেলর।

এদিকে ভারতীয় দল ‌দুরন্ত ছন্দে রয়েছে। অধিনায়ক বিরাট কোহলি একদিনের সিরিজে দুটি শতরান হাঁকিয়েছেন, হয়ে গেছেন ৯০০০ ক্লাবের সদস্য। সামাণ্য টেকনিকে বদল করে আরও শানিত হয়ে উঠেছে রোহিত শর্মার ব্যাট। ভুবনেশ্বর কুমার কানপুরের ম্যাচে সেভাবে পারফর্ম করতে না পারলেও বাকি ম্যাচে বল হাতে আগুন ঝরাচ্ছেন। দারুণ পারফরম্যান্স জসপ্রীত বুমরাহেরও। ধারাবাহিক ভালো পারফরম্যান্সের সুবাদেই আইসিসি -র ক্রমতালিকায় ৩ নম্বরে উঠে এসেছেন তিনি। এছাড়াও মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়ারা নিজেদের দায়িত্ব পালন করছেন। সব মিলিয়ে দিল্লির ম্যাচেও জয়ই পাখির চোখ ভারতের।

এদিকে এই ম্যাচের আগে ফিরোজ শাহ কোটলা নতুন উপহার পেল। উপহার পেলেন ঘরের ছেলে বীরেন্দ্র সেওয়াগও। এই স্টেডিয়ামের একটি গেট নজফগড়ের নবাবের নামে করা হল। হাজির ছিলেন টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী ও অন্যান্য সদস্যরাও।

English summary
Ashish Nehra will retier from cricket in the India vs New Zealand t-20 match
Please Wait while comments are loading...