কর্তাকে প্রেমদিবসে দেওয়াল লিখন বার্তা গিন্নির, বিয়ের পর বিরাটকে যে বার্তা দিলেন অনুষ্কা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিয়ের পর প্রথম প্রেম দিবস দেশের এই মুহূর্তে সবচেয়ে হট হ্যাপেনিং জুটি বিরুষ্কার। সারাদিন ধরে ফ্যানরা বসে আছেন কী শুভেচ্ছাবার্তা বিনিময় করেন এঁরা।

বিয়ের পর প্রথম প্রেমদিবসে বিরাটকে যা বার্তা দিলেন অনুষ্কা

ঠিক এবছর আগে এমন দিনেই বিরাট কোহলি নিজের সোশ্যাল ওয়ালে রোজই প্রেমদিবসের বার্তা দিয়েছিলেন। ছবিতে বিরাট - নুষ্কিকে একসঙ্গে দেখা যাচ্ছিল। বিরাটের সেই রোজই প্রেম দিবসের বার্তা মন ছুঁয়ে গিয়েছিল বহু মানুষের, আজ একবছর বাদে সেই ছবি-র বার্তায় লাইকের সংখ্যা প্রায় ১৮ লক্ষ ছুঁই ছুঁই।

বিয়ের পর প্রথম প্রেমদিবসে বিরাটকে যা বার্তা দিলেন অনুষ্কা
বিয়ের পর প্রথম প্রেমদিবসে বিরাটকে যা বার্তা দিলেন অনুষ্কা

তবে এবার আর তাঁরা প্রেমিক -প্রেমিকা নন। সম্পর্ক আরও একধাপ এগিয়েছে। এখন তাঁরা কত্তা-গিন্নি। এবার কিন্তু গিন্নির সোশ্যাল দেওয়ালেই আগে বার্তা এল। নিজের প্রেম বার্তায় অনুষ্কা লিখেছেন, প্রকৃত প্রেমে তুমি স্বাধীনতা পাও। ছোট জ্ঞানের বার্তা-র শেষে অবশ্য স্পেশাল ওয়ান বিরাটের নাম নেই। তিনি তাঁর সব ফ্যানকেই এই প্রেমের বার্তা পৌঁছে দিয়েছেন।

আসলে বিরাটের চেয়ে বড় ফ্যান এই মুহূর্তে কেই বা আছে অনুষ্কার। নিজের সোশ্যাল প্রোফাইলে স্ত্রী-র আপকামিং ছবির টিজার রাখেন যে স্বামী তাঁর চেয়ে ভালো ফ্যান আর কেই বা হতে পারে।

সব মিলিয়ে মিঞা -বিবির প্রেম দুই মুল্লুকে থেকে ক্রিকেট ও বিনোদন দুনিয়ায় চরম ব্যস্ত থেকেও যে জমে ক্ষীর তা আর বলার অপেক্ষা রাখে না।

এদিকে অনুষ্কা ছাডা়ও বহু চিত্রতারাকাই নিজেদের ওয়ালে ভ্যালেনটাইন -ডে র শুভকামনা জানিয়েছেন। রয়েছেন আমীর খান, করণ জোহর, সোনম কাপুররাও।

English summary
Anushka Sharma posts a very heart touching message of love in this valentine's day

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.