ধাওয়ানের পর এবার পিটারসন, এমিরেটসের বিরুদ্ধে তোপ দাগলেন ইংলিশ তারকা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিমানে একের পর এক হেনস্তার ঘটনায় জেরবার হয়ে যাচ্ছেন সকলেই। একদিন আগেই এমিরেটসের ব্যবহারের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছিলেন শিখর ধাওয়ান এবার মুখ খুললেন কেভিন পিটারসন।

ধাওয়ানের পর এবার পিটারসন, এমিরেটসের বিরুদ্ধে তোপ দাগলেন ইংলিশ তারকা

পিটারসন ইংল্যান্ড থেকে মেলবোর্ন যাচ্ছিলেন। প্লেন ছিল ভায়া দুবাই। বিগ ব্যাশ টুর্নামেন্টের সঞ্চালনার কাজের জন্য যাচ্ছিলেন তিনি। এমিরেটস অদ্ভুতভাবে তাঁর ব্যাগেজ হারিয়ে দেয়। আর এরই জেরে ভীষণ চটেছেন প্রাক্তন ইংলিশ ক্রিকেটার। এবং এতটাই রেগে যান যে দুনিয়াকে এই অব্যবস্থার বিষয়ে জানানোর জন্য টুইটারের সাহায্য নেন তিনি। কেপি লিখেছেন, 'তোমরা আমায় ফ্লাইটে তুলতে ভুলে গেলে, আমার সমস্ত সামগ্রী দুবাইতে রেখে দিলে, একটি আন্তর্জাতিক চ্যানেলের জন্য আমি কয়েক ঘন্টার মধ্যে অনুষ্ঠান করব, আমি কী করব।

একাধিক টুইট করেছেন কেভিন পিটারসন। একটায় আবার লিখেছেন তিনি ফুটছেন, অবশ্যই রাগে।

এদিকে অনুষ্ঠান সঞ্চালনার জন্য তাঁকে মুহূর্তের মধ্যে জামা কাপড় কিনতে হয়। কেপি রেগে গিয়ে নিজের পোস্টে এও লিখেছেন ক্রেডিট কার্ডে কুলোয় নি বলে মোজা ছাড়াও তাঁকে সঞ্চালনা করতে হয়েছে।

এদিকে এর আগে দেশের মধ্যেই বিমানে হেনস্তার শিকার হয়েছিলেন পি ভি সিন্ধু। ঘরোয়া বিমানেই তাঁকে মালপত্র পরিবহন করা নিয়ে অভ্যবতা করেছিলেন ইন্ডিগো বিমান সংস্থার কর্মী। সাধারণ মানুষরা তো ঘন ঘন এরকম অভ্যবতার শিকার হন। এখন তারকারাও বাদ যাচ্ছেন না। শাহরুখ খান একাধিকবার বিদেশের বিমানবন্দরে হেনস্তার শিকার হয়েছিলেন। এবার বিদেশের বিমান বন্দরে ফের অসভ্যতার শিকার হলেন , তবে এবার ক্রিকেটার শিখর ধাওয়ান।

ক্ষিণ আফ্রিকা সফরের জন্য দুবাই থেকে কানেক্টিং বিমান ধরার কথা ছিল ভারতীয় দলের সদস্যদের। কিন্তু এমিরেটসের কানেক্টিং বিমানে শিখর ধাওয়ানের পরিবারকে উঠতে বাধা দেওয়া হয়। সেখানে তাঁর সন্তানের বয়সের প্রমাণপত্র হিসেবে বার্থ সার্টিফিকেট চাওয়া হয়। কিন্তু সেসময় সেটা ধাওয়ানদের কাছে ছিল না। ধাওয়ানরা বিমান সংস্থার কর্মীদের বিষয়টি জানান। কিন্তু সামাণ্যতম সহযোগিতা করতেও তারা রাজি হয়নি।

তাঁদেরকে এটাও বোঝাতে চেষ্টা করেন শিখর ধাওয়ান যে এমিরেটসের বিমানেই তাঁরা মুম্বই থেকে দুবাই এসেছেন। সেখানে এই জন্মের পরিচয়পত্র নেওয়া হয়নি। তবুও তাঁরা নিয়ম দেখান। এবং শুধু সেটুকুই নয় তাঁদের সঙ্গে দুর্ব্যবহারও করতেও ছাড়েননি।

এমিরেটস-র এই দুর্ব্যবহারের পর টুইটারে ক্ষোভ উগড়ে দিয়েছেন শিখর ধাওয়ান। দেশ থেকে শিখর ধাওয়ানের পরিবার সমস্ত ডকুমেন্ট আনাতে দিয়েছেন। শিখর ধাওয়ান দলের সঙ্গে উড়ে গেছেন দক্ষিণ আফ্রিকায়। এদিকে আয়েষা সন্তানদের নিয়ে দুবাইতেই থেকে যেতে বাধ্য হয়েছেন।

English summary
After Sikhar Dhawan it's Kevin Pitersen blasts against Emirates

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.