ধোনির দেশের ছেলে -র ডাক এল বিশ্বকাপে, খুশি রাঁচি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

মহেন্দ্র সিং ধোনি, ভারতীয় ক্রিকেটের লেজেন্ড। রাঁচির মতো ছোট শহর থেকে প্রতিভার জোরে উঠে এসে বিশ্ব ক্রিকেটে রাজ করেছেন। কিন্তু ধোনি আসার পর তাঁর শহর থেকে জাতীয় দলের জার্সি গায়ে কাউকে উঠে আসতে দেখা যায়নি। এবার অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ দলে সুযোগ পেলেন রাঁচির ক্রিকেটার।

ধোনির দেশের ছেলে -র ডাক এল বিশ্বকাপে, খুশি রাঁচি

অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ দলে সুযোগ পেলেন রাঁচির স্পিনার পঙ্কজ যাদব। ডানহাতি স্পিনার, যখনই যে জার্সিতে খেলেন তাতেই দলকে জিতিয়ে আনেন। সেই সূত্র ধরেই একেবারে বিশ্বকাপের দলে ডাক। পঙ্কজের বাবা দুধ বিক্রেতা। কিন্তু ক্রিকেট খেলায় দারুণভাবেই তাঁকে উৎসাহ জুগিয়েছেন পরিবার। পাশাপাশি নিজের কোচ যুক্তিনাথ ঝা-কেও কৃতিত্ব দিয়েছেন এই কিশোর ক্রিকেটার।

ধোনির দেশের ছেলে -র ডাক এল বিশ্বকাপে, খুশি রাঁচি

পঙ্কজ জানিয়েছেন, 'ক্রিকেট আমার জীবন, বিশ্বকাপে নিজের সেরাটা দেব। ' পাশাপাশি নিজের রোলমডেল কারা তাও জানিয়েছেন এই জুনিয়র ক্রিকেটর। নিজের রাজ্যের আইকন ধোনি তো আছেনই তাঁর সঙ্গে তাঁর স্পিনিং রোল মডেল কোনও ভারতীয় বোলার নন , একেবার অজি তারকা শ্যেন ওয়ার্ন।

এদিকে পঙ্কজের বাবা চন্দ্রদেও যাদব জানিয়েছেন, 'ওঁর পছন্দ আমাদের কাছে সব,পঙ্কজ ধোনি-র বিরাট বড় ফ্যান, আমরা চাই কোনও দিন ও ধোনির মতো হোক। ' বেঙ্গালুরুতে ৮ থেকে ২২ ডিসেম্বর অবধি ক্যাম্প চলবে। ১৪ জানুয়ারি ২০১৮ তে ভারতের প্রথম ম্যাচে প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।

English summary
After Mahendra Singh Dhoni one more Ranchi boy get call for Indian team
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.