থামছেনই না কেরল পেসার, ধোনির পর শ্রীসন্থের তিরে এবার বিদ্ধ হলেন দ্রাবিড়ও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ক্রিকেট ছেড়ে থাকার দুঃখ ভুলতে পারছেন না শ্রীসন্থ। কখনও তিনি অভিযোগ করছেন, কখনও কান্নাকাটি করছেন। কখনও আবার বলছেন প্রাক্তনরা পাশে দাঁড়ালে এতটা খারাপ অবস্থা তাঁর হত না।

থামছেনই না কেরল পেসার, ধোনির পর শ্রীসন্থের তিরে এবার বিদ্ধ হলেন দ্রাবিড়ও

[আরও পড়ুন:শ্রীসন্থের বোমা, সলতেতেই জল ঢেলে দিল বিসিসিআই]

মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে আগেই ক্ষোভ উগড়েছিলেন। এবার শ্রীসন্থের রাগের তালিকায় পড়ে গেলেন তদানীন্তন রাজস্থান রয়ালসের অধিনায়ক রাহুল দ্রাবিড়। রাজস্থান রয়ালস-এর হয়ে আইপিএল খেলার সময় স্পট ফিক্সিং কাণ্ডে ধরা পড়েন কেরলের এই পেসার। তারপর থেকে তাঁর ক্রিকেট বন্ধ হয়ে গেছে।শ্রীসন্থ বলেছেন, 'আমি দুঃখ পেয়েছিলাম যখন দেখি রাহুল দ্রাবিড় আমার পাশে না দাঁড়িয়ে রাজস্থান রয়্যালস-এর পাশে দাঁড়ালেন। ‌তিনি তো আমাকে ভাল করে জানতেন। আমি ধোনিকেও বিষয়টি জানিয়েছিলাম। তিনিও তাতে সাড়া দেননি।'‌

[আরও পড়ুন:ডিভিসন বেঞ্চের রায়ে চাপে শ্রীসন্থ , এবার বোমা ফাটানোর হুমকি কেরল পেসারের]

থামছেনই না কেরল পেসার, ধোনির পর শ্রীসন্থের তিরে এবার বিদ্ধ হলেন দ্রাবিড়ও

এর আগে শ্রীসন্থ প্রশ্ন তুলেছিলেন স্পট ফিক্সিং কান্ডে ১০ খেলোয়াড়ের নাম ছিল, এবং তার থেকে ছয় জন টপ অর্ডার বেশি খেলোয়াড় ছিলেন। কিন্তু শুধু তাঁর নামটাই সামনে আনা হল। ভারতীয় দল জাতীয় কোনও ক্রিকেট দল নয়। এটা বিসিসিআই-এর বেসরকারি দল। আমাকে যদি খেলার সুযোগ দেওয়া হয় তবে অন্য দেশের হয়ে খেলতে পারি।

এদিকে শ্রীসন্থের এই প্রশ্নের উত্তর বিসিসআইও আগেই দিয়েছিল, তারা কোনওভাবেই স্পট ফিক্সিং দোষী ক্রিকেটারকে কোথাও খেলতে দেবে না।

English summary
After Dhoni in the hit list now Sreesanth blames Rahul Dravid

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.