অস্ট্রেলিয়ান ওপেনে সেরেনা, জোকোভিচদের যোগদান ঘিরে ধোঁয়াশা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

এবারের অস্ট্রেলিয়ান ওপেনে কী খেলবেন সেরেনা উইলিয়ামস, নোভাক জোকেভিচ রাফায়েল নাদাল, তা নিয়ে টেনিস সার্কিটে এখনও কোনও পরিষ্কার ছবি পাওয়া যায়নি। এই অবস্থায় অস্ট্রেলিয়ান ওপেনের ডিরেক্টর ক্রেইগ টেলির পক্ষ থেকে জানানো হয়েছে এবারের টুর্নামেন্টে অংশ নেবেন এই ত্রয়ী।

অস্ট্রেলিয়ান ওপেনে সেরেনা, জোকোভিচদের যোগদান ঘিরে ধোঁয়াশা

[আরও পড়ুন:দক্ষিণ আফ্রিকার কঠিন মাটিতে ভারতের লড়াই, দাদা-র টিপস অধিনায়ক বিরাটকে]

হাতে বড়জোড় দিন পনেরো , কিন্তু এখনও এই তাবড় টেনিস তারকাদের পক্ষ থেকে কোনোও সঠিক গ্রিন সিগন্যাল বলতে যা বোঝায় তা পাওয়া যায়নি। এমনকি দিন কয়েক আগে সেরেনা জানিয়েছেন তিনি নিশ্চিত নন গ্র্যান্ডস্ল্যামের জন্য প্রস্তুত কিনা।

গত বছর জোকোভিচ চোট ও অস্ত্রোপচার জনিত কারণে সার্কিট থেকে প্রায় ছয় মাস বাইরে। নিয়মিত অনুশীলন, স্ট্রেনথ ট্রেনিং, এই সব কিছুই করছেন জোকার। গত বছর জুলাইতে উইম্বলডন থেকে নাম তুলে নেওয়ার পর গ্র্যান্ডস্ল্যাম তো দূর কাতার ওপেন কিম্বা মুবাদালা ওপেনেও খেলেননি তিনি।

এই মুহূর্তে বিশ্বের এক নম্বর রাফায়েল নাদাল শেষবার মেলবোর্ন পার্কের রজার ফেডেরারের কাছে হেরেছিলেন। ডান হাঁটুতে সমস্যার জন্য আবু ধাবির ওয়ার্ম আপ ইভেন্টেও অংশ নেননি। কিন্তু টেইলি আশাবাদী এই দুই তারকাই থাকছেন অস্ট্রেলিয়ান ওপেনে। এদিকে সেরেনাকে নিয়েও আশাবাদী টুর্নামেন্ট কর্তৃপক্ষ। তবে সিদ্ধান্তটা যে একান্তই সেরেনার নিজের হবে সেটাও জানিয়েছেন টেলি। আসলে সেরেনা তো আর অংশ নেওয়ার জন্য খেলেন না। খেলেন চ্যাম্পিয়ন হওয়ার জন্য। তাই যে নজির গড়ার লক্ষ্য নিয়ে তৈরি হচ্ছেন সেটাই তাঁর পাখির চোখ।

[আরও পড়ুন:দক্ষিণ আফ্রিকার কঠিন মাটিতে ভারতের লড়াই, দাদা-র টিপস অধিনায়ক বিরাটকে]

English summary
Australian Open tournament committe is hopeful Serena, Djokovic and Nadal will play

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.