• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শ্রদ্ধার খুনের বদলা নিতে সদলবলে রাজধানীতে! আফতাবের উপর হামলার পরিকল্পনা কেমন ছিল?

Google Oneindia Bengali News

শ্রদ্ধা ওয়াকার খুনের বদলা নিতে অভিযুক্ত আফতাবের উপর হামলা চালানোর চেষ্টা। আজ এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায় দিল্লির রোহিণীতে ফররেন্সিক সায়েন্স ল্যাবে। আফতাবকে এদিন সেখানে নিয়ে যাওয়া হয়েছিল পলিগ্রাফ টেস্ট করাতে। সেখানেই পুলিশ ভ্যানে হামলা চালানো হয়। এই ঘটনায় দুজনকে আটক করে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আফতাবের উপর হামলার চেষ্টা

ঘটনার পর এক হামলাকারী সংবাদমাধ্যমে জানিয়েছেন, গুরুগ্রাম থেকে তাঁরা ১৫ জন এসেছিলেন। তাঁর কথায়, আফতাব আমাদের বোনকে হত্যা করে ৩৫ টুকরো করে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিয়েছে। আমরা আফতাবকে ৭০ টুকরো করতে চাই! কীভাবে হামলাকারীরা আফতাবের গতিবিধি জানতে পারলেন, সেই প্রশ্নেরই উত্তর খুঁজছে পুলিশ। কখন আফতাবের পলিগ্রাফ টেস্ট শেষ হবে, সেই সময়টাও কীভাবে ফাঁস হয়ে গেল তা ধৃতদের কাছ থেকেই জানার চেষ্টা চলছে বলে সূত্রের খবর।

পুলিশ শুরু করেছে জিজ্ঞাসাবাদ

আফতাবের উপর যাঁরা হামলা চালাতে এসেছিলেন তাঁদের হাতে তলোয়ার ছিল। তাঁদের গাড়িতেও কয়েকটি তলোয়ার রাখা ছিল। আফতাবকে পলিগ্রাফ টেস্টের পর যখন বের করে পুলিশ ভ্যানে তোলা হয়, তখন তার দিকে যেতে দেখা যায় হামলাকারীদের। অস্ত্র নিয়ে এভাবে কয়েকজন পুলিশের ভ্যানের পিছু নিচ্ছে দেখে পুলিশ শূন্যে গুলি চালায়। পুলিশের ভ্যানের কাছাকাছি ওই হামলাকারীরা পৌঁছেও গিয়েছিলেন বলে পুলিশ সূত্রে খবর।

আইন নিজেদের হাতে তোলার চেষ্টা!

আফতাব লিভ-ইন পার্টনার শ্রদ্ধাকে খুন করে, দেহকে ৩৫ টুকরো করে ফ্রিজে রেখে দিয়েছিল। পরে দিল্লির মেহরৌলির জঙ্গলে তা ছড়িয়ে দেয়। এদিন আফতাবের উপর হামলার উদ্দেশ্য নিয়ে যাঁরা গুরুগ্রাম থেকে রোহিণী পৌঁছেছিলেন তাঁদের একজন নিজেকে হিন্দু সেনার সদস্য বলে দাবি করে অভিযোগ করেন, পুলিশ আফতাবকে নিরাপত্তা দিচ্ছে। অস্ত্র নিয়ে আইন হাতে তুলে নেওয়া প্রসঙ্গে তাঁর জবাব, আমি আফতাবকে মারতে চাই। যদি আমাদের বোন, কন্যারা নিরাপত্তা বোধ না করেন, তাহলে আমাদের বেঁচে থেকে কী লাভ?

শ্রদ্ধা হত্যার তদন্তে পলিগ্রাফ টেস্ট

আফতাবের উপর হামলা চালানোর চেষ্টার অভিযোগে পুলিশ দুজনকে হেফাজতে নিয়েছে। ধৃতদের একজনের দাবি, আমরা শ্রদ্ধার জন্য ন্যায়বিচার চাই। উল্লেখ্য, আফতাবকে গ্রেফতারের পর দিল্লি পুলিশ তাকে নিয়ে তার বাসভবন-সহ নানা জায়গায় তল্লাশি চালায়। পাঁচটি ছুরি উদ্ধার হয়। শ্রদ্ধা হত্যায় সেগুলি ব্যবহৃত হয়েছে কিনা সে ব্যাপারে নিশ্চিত হতে ছুরিগুলি পাঠানো হয়েছে ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে। আফতাবের পলিগ্রাফ টেস্ট শুরু হয়েছিল সকাল ১১টা থেকে। গত শুক্রবারও আফতাবের তিন দফার লাই ডিটেক্টর টেস্ট হয়েছে।

English summary
Shraddha Murder Accused Aaftab Poonawala's Van Attacked Outside Delhi Forensic Lab. One Of The Men Who Attacked The Van Told They Were A Group Of 15 People Who Came From Gurugram.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X