• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরুলিয়ায় পুলিশকে জুতাপেটার ঘটনায় গ্রেফতার দুজনের পুলিশ হেফাজত

  • By অভীক
  • |

দুই পুলিশ অফিসারকে মারধর ও জুতাপেটার ঘটনায় পুরুলিয়ায় গ্রেফতার হলেন দুই শিক্ষক। তবে ঘটনায় ১৫ থেকে ২০ জন অভিযুক্ত বলে দাবি করেছে ঝালদা থানার পুলিশ। ১২ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। তাদেরই মধ্যে দু'জনকে গ্রেফতার করেছে ঝালদা থানার পুলিশ।

পুরুলিয়ায় পুলিশকে জুতাপেটার ঘটনায় গ্রেফতার দুজনের পুলিশ হেফাজত

দুজনেই তেওয়ারি পরিবারের সদস্য বলে খবর। তাদের মধ্যে একজনের নাম কাঞ্চন তেওয়ারি ও অন্যজনের নাম রীতেশ তেওয়ারি। রীতেশ রাঁচি বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগের আংশিক সময়ের শিক্ষক। তাঁদের বিরূদ্ধে একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে। এদিন পুরুলিয়া জেলা আদালতে তোলা হলে কাঞ্চন তেওয়ারিকে ছয় দিনের পুলিশ হেফাজত ও রীতেশ তেওয়ারিকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। পুলিশ জানিয়েছে অন্য অভিযুক্তদেরও খোঁজ চলছে।

প্রসঙ্গত, মঙ্গলবার ঝালদা থানার ইচাগ গ্রাম পঞ্চায়েতের মেসো গ্রামে এক টুকরো জমি নিয়ে ঝামেলা বাঁধে। তেওয়ারি পরিবার ওই জমি কিনেছিল। কিন্তু বাড়ি তৈরি করার সময় জানতে পারেন ওই জমি শরিকি সম্পত্তি। বেশ কিছুদিন ধরেই তাই নিয়ে গন্ডগোল চলছিল। সম্প্রতি ওই জমিতে পাঁচিল তোলে তেওয়ারি পরিবার। তারপরেই শুরু হয় ঝামেলা। খবর পেয়ে মঙ্গলবার পুলিশ মেসো গ্রামে পৌঁছে সেই পাঁচিল ভেঙে দেয়। তেওয়ারি পরিবারের পক্ষ নিয়ে পুলিশকে ঘিরে ফেলে স্থানীয় মানুষজন।

মঙ্গলবার এই ঘটনা ঘটলেও পুলিশকে মারধরের সেই ছবি ভাইরাল হয়েছে বৃহস্পতিবার। তারপরেই হইচই পড়ে যায় সর্বত্র। পুলিশকে মারধরের ঘটনায় এদিন গ্রেফতার হন কলেজের এক আংশিক সময়ের শিক্ষক-সহ দু'জন। ঝালদা থানার পুলিশ তাঁদের গ্রেফতার করেছে।

করোনা যোদ্ধাদের শ্রদ্ধায় কলকাতায় মিউজিয়াম তৈরির পরিকল্পনা

English summary
Police custody given to accused who beaten police in Purulia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X