• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরুলিয়াকে মীরজাফর থ্রি বানাবেন! ভোটের খেলার 'বল, উইকেট' সবই দেবেন, বললেন মদন

  • |

পুরুলিয়ায় (purulia) বিজেপিকে (bjp) ঢুকতে দেওয়া হবে না। আর ২০২১-এর নির্বাচনে তৃণমূল কমপক্ষে ২২১টি আসন পাবে। পুরুলিয়ার কাশীপুরে সভা করে এমনটাই দাবি করলেন তৃণমূল নেতা মদন মিত্র (madan mitra) । বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে (suvendu adhikari) তিনি বেইমান বলেও আক্রমণ করেন।

তৃণমূল ২২১ আসন পাবে

তৃণমূল ২২১ আসন পাবে

মদন মিত্র দাবি করেছেন আসন্ন নির্বাচনে ২২১ আসন পেয়ে তৃণমূল রাজ্যএ তৃতীয়বারের জন্য সরকার গঠন করবে। বিজেপিকে নিশানা করে তিনি বলেন, দুধ মাঙ্গোগে তো ক্ষীর দেঙ্গে, আউর পুরুলিয়া মাঙ্গোগে তো চির দেঙ্গে। মদন মিত্রের সঙ্গে সভায় হাজির ছিলেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা, তৃণমূলের ছাত্র সংগঠনের জয়া দত্ত এবং স্থানীয় বিধায়ক স্বপন বেলথরিয়া।

পুরুলিয়াকে মীরজাফর থ্রি বানাবো

পুরুলিয়াকে মীরজাফর থ্রি বানাবো

কর্মীদের মনোবল বাড়াতে গিয়ে মদন মিত্র বলেন, তিনি আগে বলেছিলেন হেলিকপ্টার নামতে দেবেন না। এবার তিনি বলছেন, পুরুলিয়া ব্লক করে বিজেপিকে ঢুকতে দেবো না। পায়ে হেঁটে পুরুলিয়ার বর্ডার ক্রস করতে না দেওয়ার চ্যালেঞ্জ নিয়েছেন তিনি। বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়ে তিনি বলেন, তোমরা পুরুলিয়াকে মীরজাফার বানাতে চাইছো, আমি মীরজাফর থ্রি বানাবো।

নিশানায় দলবদলকারীরা

নিশানায় দলবদলকারীরা

পুরুলিয়ার সভায় মদন মিত্রের নিশানায় ছিলেন দলত্যাগী নেতারা। এইসব নেতাদের তিনি এঁটো মাল বলে কটাক্ষ করেন। প্রসঙ্গত এর আগে শুভেন্দু অধিকারীকে নিশানা করেছিলেন মদন মিত্র। তিনি বলেছিলেন ২০১৪ সাল থেকে বেইমানি করে আসছে। ধাপে ধাপে বেইমানি করেছে। সেটা স্বীকার করেছে। তৃণমূল বেইমান মুক্ত হয়েছে বলে জানিয়েছিলেন তিনি। মদন মিত্র বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উচিত ছিল দলবদলকারীদের নোবেল দেওয়া। নিজের কথা বলতে গিয়ে মদন মিত্র বলেছিলেন, যুদ্ধ ক্ষেত্রে প্রাণ দেবেন, কিন্তু অধিকারীদের মতো বেইমানি করতে পারবেন না।

 নির্বাচনের সব কিছু দেবেন

নির্বাচনের সব কিছু দেবেন

মদন মিত্র দলীয় কর্মীদের আশ্বাস দিতে গিয়ে বলেন, তিনি একবার নয় বারবার পুরুলিয়ায় আসবেন। দরকারে একবার সকালে একবার রাতে আসবেন। আর নির্বাচনী লড়াইয়ে যা যা লাগে তা তিনি দলীয় কর্মীদের হাতে পৌঁছে দেবেন বলে জানিয়েছেন। তিনি বলেন, চিন্তা নেই, খেলা হবে, লড়াইয়ের জন্য প্রস্তুত হোন। খেলার জন্য বল, ব্যাট, উইকেট সবই তিনি দেবেন বলে জানিয়েছেন। তিনি আরও বলেন, বাসের চেসিস খুলে কীভাবে মাল পাঠাতে হয় তিনি জানেন। তিনি সমবেত জনগণকে বলেন, মীরজাফর থ্রি দেখুন, কেকনা তাঁর মীরজাফর থ্রি খেলার ইচ্ছা হয়, তাই দেখেন।

সুপ্রিম কোর্টের বিচারপতির পায়ে বিজেপি

সুপ্রিম কোর্টের বিচারপতির পায়ে বিজেপি

পুরুলিয়ার কাশীপুরের সেবব্রতী মাঠে আয়োজিত জনসভায় মদন মিত্র বলেন, সুপ্রিম কোর্টের বিচারপতির পায়ে পড়েছিল বিজেপি। যদি সুপ্রিম কোর্ট অর্ডার না দিত তাহলে ২৬ জানুয়ারি বিজেপি লালকেল্লা থেকে পতাকা তুলতে পারত না।

English summary
Madan Mitra says he will make Purulia Mir jafar three from his Kashipur meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X