• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জোড়া ফুলের জোড়া মালিক! মুখ্যমন্ত্রী 'কথা'তেই দলত্যাগ শুরু, কটাক্ষ লকেটের

  • |

ভাল ও স্বচ্ছ মানুষেরা তৃণমূলে (trinamool congress) থাকতে পারছে না, তাই একে একে তৃণমূল ছাড়ছে। এদিন হুগলির ধনেখালিতে গিয়ে এমনটাই মন্তব্য করলেন হুগলির বিজেপির সাংসদ লকেট চট্টোপাধ্যায় (locket chatterjee)। তিনি বলেন, সাধারণ মানুষই আওয়াজ তুলেছে এইবার পশ্চিমবঙ্গে স্বচ্ছতার সরকার, বিজেপির (bjp) সরকার।

পশ্চিমবঙ্গে রাজনীতি থেকে পরিবেশ অস্বচ্ছতার ভরিয়েছে তৃণমূল

পশ্চিমবঙ্গে রাজনীতি থেকে পরিবেশ অস্বচ্ছতার ভরিয়েছে তৃণমূল

এদিন হুগলির বিজেপির সাংসদ লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করেন, পশ্চিমবঙ্গে রাজনীতি থেকে পরিবেশ অস্বচ্ছতার ভরিয়েছে তৃণমূল কংগ্রেস। গরিব মানুষের চাল, ডাল, ত্রিপল চোর, কাটমানি খাওয়ার সরকার এই তৃণমূল সরকার। এদিন সকালে হুগলি ধনেখালি বিধানসভার দশঘরা চৌমাথায় স্বচ্ছতার অভিযানে অংশ নেন লকেট চট্টোপাধ্যায়। সেখানেই তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেন তিনি। স্বচ্ছতা অভিযানের মাধ্যমে তৃণমূলের দুর্নীতি যুক্ত লোকেদের বের করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

এক বৃন্তে দুটি ফুল, পিসি ভাইপো তৃণমূল

এক বৃন্তে দুটি ফুল, পিসি ভাইপো তৃণমূল

লকেট চট্টোপাধ্যায় বলেন, তৃণমূলের মধ্যে ভাল ও স্বচ্ছ মানুষের থাকতে পারছেন না। তাই তারা একে একে তৃণমূল ছাড়ছেন। তিনি কটাক্ষ করে বলেন, আগামী দিনে ওই দলে একই বৃন্তে দুটি ফুল পিসি ভাইপো তৃণমূল। তিনি পিসি, ভাইপোকে জোড়া ফুলের জোড়া মালিক বলেও কটাক্ষ করেন।

মুখ্যমন্ত্রীর ত্যাগ থেকে দলত্যাগ

মুখ্যমন্ত্রীর ত্যাগ থেকে দলত্যাগ

লকেট চট্টোপাধ্যায় বাঁকুড়ার সভায় মুখ্যমন্ত্রী তৃণমূলে থাকতে হলে ত্যাগী হতে হবে, এই কথার সমালোচনা করেন। তিনি বলেন, যাঁরা ভাবছিলেন তৃণমূল ছাড়ব কি ছাড়ব না, তাঁরা মুখ্যমন্ত্রী ওই কথার পর দলত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন। ওইসব নেতারা তৃণমূলকে ত্যাগ করছেন। তিনি বলেন, তৃণমূল দুর্নীতিতে যুক্ত। সোনা পাচার, গরু পাচার, কয়লা পাচারকে কি ত্যাগ বলে, প্রশ্ন করেন তিনি। লকেট চট্টোপাধ্যায় বলেন, মুখ্যমন্ত্রী ত্যাগী হতে বলায় নেতারা যে দলত্যাগ করবেন, তা উনি (মমতা) বুঝতে পারেননি। তিনি বলেন, আগামী দিনে আরও দেখা যাবে, বড় বড় মাথারা বেরিয়ে যাচ্ছেন।

লকেট চট্টোপাধ্যায় বলেন, মুখ্যমন্ত্রীর হাতে আর স্টিয়ারিং নেই। তাঁর ভাইপোর হাতে চলে গিয়েছে। যাঁরা মানুষের সেবা করতে চান, তাঁরা খাদের পাশে চলে যাওয়া বাস থেকে নেমে আসছেন বলে মন্তব্য করেল লকেট চট্টোপাধ্যায়।

ভাল মানুষরা সঙ্গে থাকুক

ভাল মানুষরা সঙ্গে থাকুক

শুভেন্দু অধিকারী কি বিজেপিতে যোগ দিচ্ছেন, এই প্রশ্নের উত্তরে লকেট চট্টোপাধ্যায় বলেন, রাজ্যে তারাই পরবর্তী সরকার তৈরি করবেন। তাই চাইছেন ভাল মানুষেরা তাদের সঙ্গে থাকুন। তাহলে আরও বেশি মানুষের সমর্থন পাওয়া যাবে। বিজেপির আদর্শে অনুপ্রাণিত হয়েই সবাই যোগ দিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

 তাঁতশিল্পীদের সঙ্গে কথা

তাঁতশিল্পীদের সঙ্গে কথা

হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়, রাস মন্দিরতলা এলাকার ১৪৬ নম্বর বুথের তাঁতশিল্পী শোভন দাসের বাড়িতে যান। তাঁর অভাব অভিযোগ শোনেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার প্রতিশ্রুতি দিয়েও তা রাখেনি বলে অভিযোদ করেন ওই তাঁত শিল্পী।

পদ্মপাতায় ভোজন

পদ্মপাতায় ভোজন

এদিন ধনেখালির ১২৫ নম্বর বুথ অন্তর্গত বাগদি সম্প্রদায় দলীয় কর্মীর বাড়িতে পদ্ম পাতায় মধ্যাহ্নভোজন সারেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়। দুদিন আগে লকেট চট্টোপাধ্যায়কে সিঙ্গুরে কৃষক পরিবারে মধ্যাহ্নভোজন করতে দেখা গিয়েছিল।

কলকাতাঃ আবারও কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ শশী পাঁজার, মহামারীতে রাজ্য একা খরচ করেছে

এবার অতিসক্রিয়তা কয়লা কাণ্ডে! CBI হানার আগেই হৃদরোগে মৃত্যু ECL আধিকারিকের

English summary
Locket Chatterjee criticises Mamata Banerjee for her commetns on sacrifice in Bankura
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X