• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশাসনিক দুর্নীতি নিয়ে পুরুলিয়ায় ডেপুটেশন জমা কুর্মি সমাজের

  • By অভীক
  • |

বুধবার ছয় দফা দাবি নিয়ে পুরুলিয়ার জয়পুর ব্লক ভূমি ও ভূমি সংস্কার আধিকারিককে ডেপুটপশন দিল জয়পুর ব্লকের আদিবাসী কুড়মি সমাজ। কুর্মি সমাজ সূত্রে জানা গিয়েছে, অন্যের জমি নিজের নামে রেকর্ড করে দিচ্ছে এক শ্রেনীর কর্মচারী। কোনো কথা বলতে গেলে আইনের দ্বারস্থ হতে বলছেন আধিকারিক। তাই এদিন ছ দফা দাবী নিয়ে হাজার দুয়েক মানুষকে সঙ্গে নিয়ে ডেপুটেশন দেন আদিবাসীরা। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সভাপতি শশাঙ্কশেখর মাহাত, আাদিবাসী কুর্মি সমাজের জেলা সভাপতি স্বপন মাহাত প্রমুখ।

প্রশাসনিক দুর্নীতি নিয়ে পুরুলিয়ায় ডেপুটেশন জমা কুর্মি সমাজের

আদিবাসী কুর্মি সমাজের কেন্দ্রীয় সম্পাদক নৃপেন মাহাত জানান, দিনের পর দিন সাধারণ মানুষকে হয়রানির শিকার হতে হচ্ছে এই দফতর। তাই ছোটনাগপুর প্রজাসত্ব আইন মেনে কাজ, এল আর ম্যাপে জাতি উল্লেখ, ওয়ারিশন মিউটেশন স্বচ্ছভাবে রেকর্ড, পাট্টার জমির যোগ্য ব্যক্তিকে মিউটেশন, সর্বপরি জনসাধারনকে হায়রানি না করা। এই ছয় দফা দাবি নিয়ে ভূমি ও ভূমি সংস্কার আধিকারিককে ডেপুটেশন জমা দেওয়া হল।

নৃপেন বাবু প্রকাশ্য সভায় আরও জানান কোন মানুষকে যদি হয়রানি করা হয় তবে জানিয়ে গেলাম ঘুমন্ত বাঘকে জাগাবেন না, আমরা পুরুলিয়ার মানুষ যেমন শান্ত প্রকৃতির মানুষ সন্মান দিতে জানি, তেমনি বেঁকে গেলে আমরা কেমন ভাবে প্রতিবাদ করতে হয় জানি।

কলকাতাঃ দুর্নীতির অভিযোগে সাসপেন্ড করা হল ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার এসআইকে

মাত্র ২০ হাজার টাকার জন্য পণের বলি মালদায়

English summary
Kurmi caste stage protest against administration disorder
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X