• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পার্থ-অনুব্রতের পরে ইডি-সিবিআইয়ের জালে তৃণমূলের কে, বলতে পারবেন কুণাল! বিস্ফোরক 'লক্ষ্মীছাড়া' সৌমিত্র খাঁ

Google Oneindia Bengali News

প্রায় দিন কুড়ির ব্যবধানে কেন্দ্রের দুই তদন্তকারী সংস্থার হাতে গ্রেফতার তৃণমূলের (Trinamool Congress) দুই শীর্ষ নেতা। এসএসসির চাকরি নিয়ে দুর্নীতিতে ইডির (ED) হাতে গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) অন্যদিকে, গরু পাচার মামলায় সিবিআই (CBI) -এর হাতে গ্রেফতার অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। সামনের দিনগুলিতে দুর্নীতিতে জড়িয়ে পড়ায় আরও বেশ কয়েকজন নেতা গ্রেফতার হবেন বলে দাবি করেছে বিজেপি (BJP)। এমন কী জেলে বসেই মন্ত্রিসভার বৈঠক করতে হতে পারে কটাক্ষ করেছে বিজেপি। সেই পরিস্থিতিতে নেতাদের ব্যক্তিগত খবর ফাঁস করা নিয়ে তৃণমূলের মুখপত্র কুণাল ঘোষকে (Kunal Ghosh) নিশানা করেছেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan) ।

তৃণমূলে সর্ষের মধ্যে ভূত

তৃণমূলে সর্ষের মধ্যে ভূত

তৃণমূলের সর্ষের মধ্যেই ভূত রয়েছে, এমনটাই দাবি বিজেপির সাংসদ সৌমিত্র খানের। এদিন তিনি বলেছেন, দুর্নীতির দায়ে পার্থ-অনুব্রতর পর কে সিবিআই-র জালে জড়াবেন তা একমাত্র কুণাল ঘোষ বলতে পারবেন। উনিই সমস্ত তথ্য ইডি-সিবিআই-র কাছে পৌঁছে দিয়েছেন বলেও দাবি করেছেন সৌমিত্র খান। সোমবার বিষ্ণুপুরে সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে এমন মন্তব্য রাজ্য বিজেপির সহ সভাপতি তথা বিষ্ণুপুরের সাংসদের।

তৃণমূলের নেতাদের সেলিব্রেশনের বদলা

তৃণমূলের নেতাদের সেলিব্রেশনের বদলা

তৃণমূল মুখপাত্র তথা রাজ্যসভার প্রাক্তন সাংসদ কুণাল ঘোষের নাম করে তিনি আরও বলেছেন, উনি (কুণাল) যখন জেলে ছিলেন তৃণমূলের নেতারা 'সেলিব্রেট' করেছিলেন। তাই এখন কারা কারা এবার ইডি-সিবিআই-এর জালে পড়বেন, কুণাল ঘোষ ভাল করেই জানেন। সমস্ত তথ্য যেখানে পৌঁছে দেওয়ার তিনি পৌঁছে দিয়েছেন বলে দাবি করেছেন সৌমিত্র। কুণাল ঘোষের পাশাপাশি তৃণমূলে থেকেও আরও কেউ গোপন তথ্য সরবরাহ করছেন বলেও সৌমিত্র খান দাবি করেছেন।

ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে দেখা করেছিলেন

ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে দেখা করেছিলেন

বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খান কুণাল ঘোষের কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে দেখা করার কথা স্মরণ করিয়ে দিয়েছেন। ফলে এর পরে কবে, কখন, কোন নেতা লিস্টে রয়েছেন, তা কুণাল ঘোষ আরও ভাল জানেন বলে দাবি করেছেন সৌমিত্র খান। এঁদের মতো আরও অনেকে বিজেপির কাছে তথ্য
পৌঁছে দিচ্ছেন বলে দাবি করেছেন তিনি। তৃণমূলের কোনও নেতার ডান হাত, বাঁ-হাতও এই খবর দেওয়ার সঙ্গে যুক্ত বলে মন্তব্য করেছেন তিনি। ফলে পার্থ চট্টোপাধ্যায় কিংবা অন্যরা টাকা কোথায় রাখছেন কিংবা রেখেছেন, তা পৌঁছে যাচ্ছে বিজেপির হাতে।

পাল্টা প্রতিক্রিয়া কুণাল ঘোষের

পাল্টা প্রতিক্রিয়া কুণাল ঘোষের

সৌমিত্র খানের মন্তব্যের পাল্টা প্রতিক্রিয়া জানিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি কটাক্ষ করে বলেছেন সৌমিত্র খানের কথায় গুরুত্ব দেওয়া আর সার্কাসের জোকারকে গুরুত্ব দেওয়া একই ব্যাপার। তিনি আরও বলেছেন, রাজনীতির ক্লাসে যাঁরা ১,২ পড়েন তাঁরা এই ধরনের মন্তব্য করেন।
সৌমিত্রের স্ত্রী সুজাতাকে দক্ষ বলে মন্তব্য করে কুণাল বলেছেন, ওঁর জন্যই জিতেছিলেন বিষ্ণুপুর থেকে। আর স্ত্রীর ছেড়ে যাওয়ার প্রসঙ্গে কুণাল ঘোষ বলেছেন, যে ধরে লক্ষ্মী রাখতে পারে না, সে লক্ষ্মীছাড়া ছাড়া আর কী হতে পারে।

(ছবি সৌজন্য: ফেসবুক)

মমতার কথায় 'অক্সিজেন' মিলল কেষ্টর! ইডি অন্যায়ভাবে গ্রেফতার করেছে, দাবি অনুব্রতেরমমতার কথায় 'অক্সিজেন' মিলল কেষ্টর! ইডি অন্যায়ভাবে গ্রেফতার করেছে, দাবি অনুব্রতের

English summary
BJP MP Soumitra Khan claims, TMC's Kunal Ghosh is giving information to ED-CBI
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X