• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি বড় মাঠ! 'তৃণমূল' স্তরের বহু মানুষ অপেক্ষায়, 'দায়বদ্ধ' মুকুল রায়ের কথায় শুরু জল্পনা

  • |

রাজ্যের মানুষের প্রতি নিজের দায়বদ্ধতার কথা স্মরণ করালেন বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। শনিবার মুকুল রায় নতুন পদ পেয়েছেন। তারপর বিজেপির নেতার এই মন্তব্য যথেষ্টই তাৎপর্যপূর্ণ। বিজেপির তরফে মুকুল রায় যে আগামী বিধানসভা নির্বাচন পরিচালনা করবেন, শনিবারের দায়িত্ব পাওয়া থেকে তা কার্যত জলের মতো পরিষ্কার হয়ে গিয়েছে।

এবার বিজেপিতেও জড়িয়ে গেল প্রশান্ত কিশোরের নাম! নেতার অভিযোগে চাঞ্চল্য

খুশি মুকুল রায়

খুশি মুকুল রায়

২০১৭ সালের শেষের দিকে বিজেপিতে যোগদান। তারপর ২০১৯-এর লোকসভা ভোটে নিজের কর্ম কুশলতার জানান দিয়েছেন মুকুল রায়। কিন্তু বিজেপির পদ তাঁর কাছে অধরাই থেকে গিয়েছিল। শনিবার তাঁকে সর্বভারতীয় সহ সভাপতির পদ দেওয়া হয়েছে। যাতে তিনি স্বভাবতই খুশি। এদিন পুরুলিয়ায় তিনি বলেন, এই রাজ্যে তিনি জন্মেছেন। তাই এই রাজ্যের মানুষের প্রতি তাঁর দায়বদ্ধতা রয়েছে। এই দায়বদ্ধতা যে তৃণমূলকে সরানোর, তা আর বলার অপেক্ষা রাখে না।

বিজেপি বড় মাঠ

বিজেপি বড় মাঠ

পুরুলিয়া সফরে দলীয় নেতা কর্মীদের উজ্জীবিত করেন মুকুল রায়। তিনি বলেন, বিজেপি বড় মাঠ। সেই মাঠে উন্মুখ হয়ে থাকা মানুষ ভর্তি হয়ে থাকছেন। একইসঙ্গে তিনি উল্লেখ করেন পশ্চিমবঙ্গের সঙ্গে বিহার, অসমেও নির্বাচন রয়েছে। এক্ষেত্রেও তাঁকে ভোট পরিচালনার দায়িত্ব দেওয়া হতে পারে বলে মন্তব্য করেছেন মুকুল রায়।

তৃণমূল স্তরের বহু মানুষ বিজেপিতে যোগ দেওয়ার জন্য প্রস্তুত

তৃণমূল স্তরের বহু মানুষ বিজেপিতে যোগ দেওয়ার জন্য প্রস্তুত

এদিন মুকুল রায় পুরনো দল অর্থাৎ তৃণমূল থেকে জনপ্রতিনিধিদের যোগদান সম্পর্কে কিছু বলতে রাজি হননি। তবে অনেকেই যে প্রস্তুত তার ইঙ্গিত করেছেন। জেলা ও রাজ্য সভাপতির সঙ্গে কথা বলে সেইসব জনপ্রতিনিধি কিংবা নেতা, কর্মীরা বিজেপিতে যোগদান করবেন বলে জানিয়েছেন।

রাহুলকে নিয়ে সমস্যার সমাধান শীঘ্রই

রাহুলকে নিয়ে সমস্যার সমাধান শীঘ্রই

রাহুল সিনহাকে নিয়ে সমস্যার সমাধান শীঘ্রই হয়ে যাবে, আশাপ্রকাশ করেছেন মুকুল রায়। তিনি বলেন, রাহুল সিনহা দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তি। তাঁর নেতৃত্বে দল অনেকটাই এগিয়েছে বলেও মন্তব্য করেছেন মুকুল রায়।

কলকাতাঃ রাজ্যপালকে ৯ পাতার চিঠিতে কড়া ভাষায় আক্রমণ মুখ্যমন্ত্রীর

English summary
BJP leader Mukul Roy says several grassroot people are waiting to join BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X