• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির সুরে সুর মেলাতে পারেননি শোভন-বৈশাখী, দিলীপের মন্তব্যে কিসের ইঙ্গিত

বিজেপির সুরে এখনও সুর মেলাতে পারেননি শোভন-বৈশাখী সেকারণেই এই ছন্দোপতন। সুরে সুর মিললেই সব ঠিক হয়ে যাবে। পুরুলিয়ায় চা-চক্রে শোভন বৈশাখীর রোড শোয়ে না যাওয়ার প্রসঙ্গে এমনই ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রসঙ্গত উল্লেখ্য যাঁদের সামনে রেখে বিজেপি ৪ তারিখ রোড শো আয়োজন করেছিল সেদিনই সেই শোভন-বৈশাখীই উপস্থিত ছিলেন না রোড শোয়ে। মুখ পুড়েছিল বিজেপির। কৈলাশ, মুকুল, অর্জুনরাই সেদিন মিছিলে সামিল হয়েছিলেন।

শোভন-বৈশাখীকে নিয়ে দিলীপ

শোভন-বৈশাখীকে নিয়ে দিলীপ

এখনও বিজেপির সুরে সুর মেলাতে পারেননি সদ্য তৃণমূল ছেড়ে আসা শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কলকাতায় রোড শোয়ে শোভন বৈশাখীর অনুপস্থিতি নিয়ে এমনই মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। পুরুলিয়ায় চা-চক্রে গিয়ে বিজেপির রাজ্য সভাপতি বলেন, বিজেপির সুরে সুর মিললেই সব ঠিক হয়ে যাবে। প্রসঙ্গত উল্লেখ্য আগামী সপ্তাহে ফের শোভনকে সামনে রেখে রোড শো আয়োজন করছে বিজেপি।

আগামী সপ্তাহে ফের রোড শো

আগামী সপ্তাহে ফের রোড শো

আগামী সপ্তাহে ফের রোড শো করবেন শোভন চট্টোপাধ্যায়। সেটা কবে হবে তার দিনক্ষণ এখনও ঠিক হয়নি। শুধু কলকাতাতেই নয় দক্ষিণ ২৪ পরগনাতেও একাধিক রোড শো করবেন শোভন চট্টোপাধ্যায়। তবে সেই রোড শোয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায় থাকবেন কিনা তা এখনও অনিশ্চিত। প্রসঙ্গত উল্লেখ্য কলকাতায় রোড শোয়ের দিন বৈশাখীকে আমন্ত্রণ জানানো হয়নি বলে অভিযোগ করা হয়েছিল। সেই অভিমানেই নাকি শেষ পর্যন্ত শোভন-বৈশাখীর কেউ যাননি মিছিলে।

বৈশাখীর সাফাই

বৈশাখীর সাফাই

রোড শোয়ে না যাওয়াটা ঠিক হয়নি সেটা আঁচ করেই শেষ পর্যন্ত সাফাই গেয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সাংবাদিকদের তিনি জানিয়েছেন ভীষণভাবেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তাঁকে অসুস্থ রেখে শোভন চট্টোপাধ্যাও যেতে পারেননি। তার জন্য ক্ষমা প্রার্থনা করে নিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তবে ভুবনেশ্বর থেকে ফিরে অসে গভীর রাত পর্যন্ত শোভনের বাড়িতে বৈঠক হয়েিছল। তারপরেই অসুস্থ হয়ে পড়েন বৈশাখী। এই নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

কড়া হচ্ছে বিজেপি

কড়া হচ্ছে বিজেপি

রোড শো নিয়ে চূড়ান্ত পরিস্থিতি তৈরি হওয়ায় শোভন- বৈশাখীকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বিজেপি নেতারাষ তাই তাঁদের নিয়ে এবার কড়া হতে শুরু করেছে রাজ্য নেতৃত্ব। সেকারণেই তড়িঘড়ি বৈশাখীর এই সাফাই বলে মনে করা হচ্ছে। অন্যদিকে শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে দুই তৃণমূল বিধায়কের সাক্ষাৎ ঘিরেও জল্পনা বেড়েছে।

পুরুলিয়া : মে মাসের পর বাংলায় থাকবে শুধু পদ্মফুল : দিলীপ ঘোষ

একুশের ভোট শেষে সিপিএম বিগ জিরো! আভাস তৃণমূলের অভ্যন্তরীণ সমীক্ষা রিপোর্টে

English summary
BJP leader Dilip Ghosh on Sovon Chattopadhy and Baishakhi Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X